আজ বুধবার, ২৮ অক্টোবর ২০২০ ইং

অদ্ভুত কাণ্ড! ফোন চুরি করে বানরের সেলফি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৮ ১০:৪৯:০৯

সিলেটভিউ ডেস্ক :: মালয়েশিয়ার শিক্ষার্থী জ্যাকরিদজ রোদজি মোবাইল ফোন হারানোর এক দিন পর সেটি বাড়ির পেছনের জঙ্গল থেকে খুঁজে পেয়েছিলেন। হারানো ফোন ফিরে পাওয়ার পর সেটি চালু করতেই দেখলেন ফোনের মধ্যে বানরদের তোলা অসংখ্য সেলফি। টুইটারে ছবিগুলো শেয়ার করেছেন রোদজি। এসব ছবির মধ্যে বানরের ফোন কামড় দিয়ে খাওয়ার চেষ্টার একটি  ছবিও রয়েছে।

রোদজি জানান, শনিবার বেলা ১১টায় ঘুম ভাঙ্গার পর তিনি ফোনটি খুঁজে পাচ্ছিলেন না। তিনি ভেবেছিলেন ঘুমানোর পর হয়তো তার ফোনটি চুরি হয়ে গেছে। কিন্তু কিভাবে ফোনটি চুরি হলো তিনি বুঝতে পারছিলেন না। ২০ বছরের এই শিক্ষার্থী বলেন, ‘ডাকাতির কোনো চিহ্ন ছিল না। একমাত্র যেই জিনিসটি আমার মনে ছিল সেটি হচ্ছে হয়তো কোনো জাদুকরি ঘটনা হবে এটি।’

বিবিসি জানিয়েছে, একই দিন দুপুর ২টা ১ মিনিটে বিবিসির টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার হয়। এতে দেখা যায়, একটি বানর ফোনে কামড় দেওয়ার চেষ্টা করছে।
দক্ষিণের রাজ্য জোহরের বাতু পাহাতের বাসিন্দা রোদজি জানান, রবিবার বিকেলে তার বাবা একটি বানরকে বাড়ির পেছনে দেখতে পান। ওই ফোনে কল দেওয়ার পর রিংটোন শোনা যায়। একটি এগুতেই মাটিতে পাম গাছের পাতার নিচে ফোনটি পাওয়া যায়। এসময় তার চাচা রসিকতা করে বলেন, ফোনে হয়তো চোরের ছবি পাওয়া যাবে।

ফোনটি পরিষ্কারের পর ছবির গ্যালারি খুলে অবাক রোদজি। কারণ পুরো গ্যালারিতে শুধু বানরের ছবি!

সিলেটভিউ২৪ডটকম/১৮ সেপ্টেম্বর ২০২০/ডেস্ক/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন