আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

স্ত্রীর কাছে করোনা রোগী সেজে পরকীয়া প্রেমিকাসহ লাপাত্তা স্বামী, অতঃপর..!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৯ ২২:০১:১৫

সিলেটভিউ ডেস্ক :: স্ত্রীর কাছে নিজের কোভিড সংক্রমণের গল্প ফেঁদে বাড়ি ছেড়ে পরকীয়া প্রেমিকাকে নিয়ে উধাও মুম্বাইয়ের এক ব্যক্তিকে ইন্দোর থেকে গ্রেফতার করল ভারতীয় পুলিশ। খবর হিন্দুস্তান টাইমস এর।

জানা গেছে, গত ২৪ জুন নভি মুম্বাইয়ের এক সংস্থায় সুপারভাইজার পদে চাকুরিরত মনীষ মিশ্র অফিস থেকে ফোনে তার স্ত্রীকে জানান যে স্বাস্থ্য পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছেন। সেই সঙ্গে তিনি বলেন, তার বাঁচার আশাও আর নেই। কিন্তু তার পরেই ফোন কেটে দেন মনীষ।

এদিকে ফোন করার পর থেকেই মনীষের কোনও হদিস না পেয়ে এবং পরের দিনও তিনি বাড়ি না ফেরায় থানায় স্বামীর নিখোঁজ হওয়ার অভিযোগ জানান তার স্ত্রী।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ফোন সুইচ অফ করার আগে মনীষ মুম্বাইয়ের ভাশি এলাকায় ছিলেন। ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ব্যক্তির মোটরবাইক, বাইকের চাবি, অফিসে নিয়ে যাওয়ার ব্যাকপ্যাক এবং হেলমেট খুঁজে পায় পুলিশ।

সন্দেহ দেখা দেওয়ায় এর পরে স্থানীয় মৎস্যজীবীদের দিয়ে ভাশি খাঁড়িতেও তল্লাশি চালান গোয়েন্দারা। কিন্তু তাতে কোনও সূত্র মেলে না। তখনই পুলিশের সন্দেহ হয় যে, মনীশ জীবিত রয়েছেন। তার সন্ধান পেতে নজরদারি শুরু করে পুলিশ।

তদন্তের স্বার্থে এরপর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু হয়। সেই সঙ্গে নিরুদ্দিষ্টের ছবি মহারাষ্ট্র ও অন্যান্য রাজ্যের পুলিশ বিভাগে ছড়িয়ে দেওয়া হয়।

ইন্সপেক্টর সঞ্জয় ধুমল জানিয়েছেন, ‘প্রথম খবর আসে নভি মুম্বাইয়েরই আইরোলি অঞ্চল থেকে। বাড়ি থেকে নিখোঁজ হওয়ার কয়েক দিন পরে একটি গাড়িতে এক নারীর সঙ্গে তার ঘোরাফেরার ভিডিও ফুটেজ পাওয়া যায়।’

ক্রমে জানা যায়, ইন্দোরে এক নারীর সঙ্গে সংসার পেতেছেন মনীষ। তাকে সেখান থেকে গ্রেফতার করে নিয়ে আসে মুম্বাই পুলিশের একটি দল। জানা গেছে, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে পরিবারকে প্রতারণার ছক কষেন তিনি।



সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০২০ / বিডি-প্রতিদিন / জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন