Sylhet View 24 PRINT

মাত্র একজন সেলিব্রিটিকে ফলো করেন বাইডেন, নেপথ্যে চমক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২২ ১৯:১৬:২৬

সিলেটভিউ ডেস্ক :: মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে টুইটারে ফলো করে লাখ লাখ অনুসারী। অন্যদিকে মার্কিন প্রেসিডেন্টের অ্যাকাউন্ট থেকে ফলো করা হয় মাত্র ১২ জনকে।

সেই ১২ জনের একজন মডেল সেলিব্রিটি। নাম তার ক্রিসি টেইজেন। এ ঘটনার পেছনেও রয়েছে ‘ছোট্ট কাহিনি’।

মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস বা সংক্ষেপে পোটাস)। অ্যাকাউন্টটি এখন যে ১২ জনকে ফলো করে তারা হলেন- বাইডেনের স্ত্রী জিল বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস ও তার কয়েকজন সহযোগী, হোয়াইট হাউসের অফিশিয়াল হ্যান্ডল এবং মডেল ক্রিসি টেইজেন।

ক্রিসি বরাবরই ঠোঁট কাটা স্বভাবের। তার তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্প ক্রিসিকে এক বার ‘নোংরা মুখের নারী’ বলে নিন্দা করেছিলেন।

এমনকি ট্রাম্পের মেয়াদের প্রায় চার বছরই পোটাস থেকে ব্লক করে রাখা হয়েছিল ক্রিসিকে। কিন্তু নতুন প্রেসিডেন্ট আসার পরই ছবিটা পুরো উল্টে গেল।

বাইডেন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার পর ক্রিসি জো বাইডেনকে অ্যাড্রেস করে টুইট করেন। আবেদন করেন, এবার অন্তত তাকে পোটাসের অ্যাকাউন্ট থেকে আনব্লক করা হোক।

সেই আবেদনে শুধু সাড়া দিয়েই থেমে থাকেননি বাইডেন।  ক্রিসিকে তার অ্যাকাউন্ট থেকে এখন ফলো করা হচ্ছে।  ক্রিসি উচ্ছ্বসিতহয়ে সেই ছবি শেয়ার করেছেন।



সিলেটভিউ২৪ডটকম/ এনডিটিভি /জিএসি-০৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.