আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

হোটেল থেকে ভারতের এমপির মরদেহ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২২ ১৯:৩১:১৯

সিলেটভিউ ডেস্ক ::  হোটেল থেকে উদ্ধার করা হলো পশ্চিম ভারতের কেন্দ্রশাসিত অঞ্চল দাদরা ও নগর হাভেলির সংসদ সদস্য মোহন দেলকরের মরদেহ। আজ সোমবার দুপুর নাগাদ দক্ষিণ মুম্বাইয়ের একটি হোটেলের রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে।

তা হাতে পেয়ে পুলিশ ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন। মাত্র ৫৮ বছর বয়সী সাংসদের এমন মর্মান্তিক পরিণতিতে হতবাক তার সহকর্মীরা। কীভাবে, কেন এমন ঘটনা ঘটল? তা এখনও বুঝে উঠতে পারছেন না কেউ।


মোহন দেলকর ৭ বারের লোকসভার সাংসদ। প্রতিবারই তিনি দাদরা ও নগর হাভেলি কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন। ২০১৯এ স্বতন্ত্রভাবে ভোটে লড়ে সাংসদ  হয়েছেন।

মোহন দেলকর লোকসভার পাবলিক গ্রিভান্স, আইন মন্ত্রণালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য ছিলেন। কয়েকদিন আগে দক্ষিণ মুম্বাইয়ের মেরিন ড্রাইভ হোটেলে তিনি আসেন। এরপর সোমবার দুপুরে এই হোটেল থেকেই তার মরদেহ উদ্ধার করা হলো।

পুলিশ বলেছে, মরদেহের পাশ থেকে গুজরাটি ভাষায় লেখা একটি সুইসাইড নোট পেয়েছেন তদন্তকারীরা। যদিও সে সম্পর্কে বিশেষ কিছু বলতে চায়নি পুলিশ।

মোহন দেলকর মূলত কৃষি বিশারদ। ভারতীয় নব্যশক্তি পার্টি নামে রাজনৈতিক দলের সদস্য হন। সেই দল থেকেই এর আগে লোকসভা ভোটে জিতেন দেলকর। ২০১৯ লোকসভা নির্বাচনের পর তিনি পাবলিক গ্রিভান্স সেলের স্ট্যান্ডিং কমিটির সদস্য হিসেবে নিয়োগ করা হয়।



সিলেটভিউ২৪ডটকম/ সংবাদ প্রতিদিন, হিন্দুস্তান টাইমস /জিএসি-১১

শেয়ার করুন

আপনার মতামত দিন