আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

অস্ট্রেলিয়াতে কিশোরীকে আটকে যৌনদাসী করার চেষ্টা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৫-২০ ০০:০৯:৫৬

‌কিশোরীকে যৌনদাসী করার অভিযোগ উঠল কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার সিডনি এলাকায়। এই কিশোরী পশ্চিম আফ্রিকার অন্তর্গত গিনি এলাকার বাসিন্দা। 

জানা গেছে, ১৭ বছরের এই কিশোরী কাজের খোঁজে সিডনিতে এসেছিল। সেখানে তার সঙ্গে এক ব্যক্তির পরিচয় হয়। যিনি বাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখার কাজ দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু সেই বাড়িতে প্রবেশ করতেই তাকে জানানো হয় কাজ করতে হবে যৌনদাসীর। এই প্রস্তাবের বিরোধিতা করতেই এপ্রিল মাস থেকে কিশোরীকে আটকে রাখা হয় ওই বাড়িতেই। তারপর একদল লোকজন তার ওপর যৌন নির্যাতন চালিয়ে গেছে দিনের পর দিন।
 
পুলিশ সূত্রে খবর, গত ২৭ এপ্রিল কিশোরী ওই বাড়ি থেকে পালাতে সক্ষম হয়। তারপর সে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে ঘটনাটির তদন্তে নামে পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। তবে নারী পাচার ও যৌন অপরাধের স্কোয়াড তদন্তে নেমেছে। 

কিশোরীর বয়ান অনুযায়ী, যে বাড়ি থেকে সে পালাতে সক্ষম হয়েছিল সেখানে তাকে কাজের জন্য পৌঁছে দিয়েছিল এক নারী। যার পরিচয় তার জানা নেই। সিডনিতেই পরিচয় হয়েছিল তার সঙ্গে। সেই নারীকেও খুঁজছে পুলিশ। আর কিশোরীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আপনার মতামত দিন