আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নতুন বছর কেমন কাটবে? জেনে নিন নিজের লাকি নাম্বার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-০১ ০০:৫৩:১৫

কীভাবে নিজের সাফল্য সৌভাগ্য আসবে তা নিয়ে ভাবনা সবারই থাকে। বহু পরিশ্রম করেও যখন সেভাবে সাফল্য ধরা দেয় না, তখনই ভিড় করে আসে বহু দুশ্চিন্তা। আর সেই দুশ্চিন্তাকে কাটাতে বেশ কিছু পন্থাও থাকে।

সৌভাগ্য বৃদ্ধিতে পয়মন্তর বহু বিষয় কার্যকরী হয় বলে মত জ্যোতিষবিদদের। এমনই এক পয়মন্তর বিষয় হল সংখ্যা বা নম্বর। নিজের পয়মন্তর সংখ্যা জানা থাকলে যেকোনও সমস্যা থেকে নিজেকে সরিয়ে নেওয়া যায়। শুধু তাই নয়, জ্যোতিষশাস্ত্র বলছে, এই সংখ্যার দ্বারাই বৃদ্ধি পায় সৌভাগ্য। নতুন ফোন নিলে, ফোন নম্বরে, কিংবা গাড়ি কিনলে গাড়ির নম্বরে, অথবা ব্যাংকে নতুন একাউন্ট খুললে তার নম্বরে, এই পয়া সংখ্যাটি বা লাকি নম্বরটি রাখুন। বাকি সব আপনি বুঝে যাবেন নিজেই! তবে আপনার পক্ষে কোন সংখ্যাগুলি পয়মন্তর জেনে নিন আপনার রাশি অনুযায়ী।

মেষ:
২০১৮ সালে মেষরাশির জাতক জাতিকাদের পক্ষে পয়মন্তর সংখ্যা হল, ৬, ১৮, ৭৭, ৪১ ও ৮৩। জাতক জাতিকাদের সাহসীকতার সঙ্গে এই নম্বরগুলির প্রভাব যোগ হলে বাড়তে পারে সৌভাগ্য।

বৃষ:
বৃষ রাশির জাতকদের পক্ষে ২০১৮ সালের পয়মন্তর সংখ্যা হল ৫, ৩৫, ৫০, ৫৭ ও ৮২। বৃষরাশির জাতক জাতিকারা সাধারণত যুক্তিবাদী হন, তাঁদের বৈশিষ্টের সঙ্গে এই সংখ্যাগুলির প্রভাব উপযুক্ত বলে মত জ্যোতিষবিদদের।

মিথুন:
মিথুন রাশির জাতকদের পক্ষে পয়া নম্বর ১, ১০, ১৮, ৩৫ ও ৮৬। মিথুন রাশির জাতক জাতিকারা এই সংখ্যা বা নম্বরগুলি কোনো বড় কাজে বুদ্ধি করে ব্যবহার করলে আসবেই সাফল্য।

কর্কট:
কর্কট রাশির জাতকদের পক্ষে ১, ২১, ২৪, ৫৮ ও ৬৬ নম্বরগুলি কর্কটরাশির জাতকদের বছরভর ইতিবাচক দিকে রাখবে। এবং সাফল্য পেতে হলে কর্কটরাশির জাতকরা এই নম্বরের জিনিসপত্র সঙ্গে রাখুন।

সিংহ:
সিংহ রাশির জাতকদের ২০১৮ সালের পয়া নম্বর হল ৬, ২৪, ৩৯, ৫৯ ও ৮৩। এই সংখ্যাগুলি কোনো গুরুত্বপূর্ণ ক্ষেত্রে বুদ্ধি করে ব্যবহার করুন। সাফল্য আসবেই।

কন্যা:
কন্যা রাশির জাতকরা ২০১৮ সালে ১৬, ২৯, ৭৯, ৮০ এবং ৯০ এই নম্বরগুলিকে বিভিন্নভাবে ব্যবহার করুন। তা বহু কাঙ্খিত সাফল্য এনে দেবে আপনাকে।

তুলা:
৭, ২০, ৫৫, ৭ ও ৮৬ এই নম্বরগুলি ২০১৮ সালে তুলারাশির জাতকদের পক্ষে সবচেয়ে শুফল দায়ক। যেকোনও কাজে এই সংখ্যা ব্যবহার করলেই, এঁরা সাফল্য মুঠোয় পুরতে পারবেন।

বৃশ্চিক:
২৭, ২৯, ৪৫, ৫৩ ও ৮৯ এই নম্বরগুলি ২০১৮ সালে বশ্চিক রাশির জাতক জাতিকাদের পক্ষে শুভ। এই নম্বর বুদ্ধিদীপ্তভাবে ব্যবহার করলেই ২০১৮ তে সাফল্য আসবেই।

ধনু:
ধনু রাশির জাতক বা জাতিকারা ৬, ১৬, ২৩, ৬০ ও ৮১ এই নম্বরগুলি শুভ। এই নম্বরগুলি ধনু রাশির জাতকদের যাবতীয় বিপদের মধ্যেও রক্ষা করতে পারে, যদি ঠিকভাবে নম্বরকে ব্যবহার করা যায়।

মকর:
মকর রাশির জাতক বা জাতিকারা খুবই জেদি হয় নিজের লক্ষ্যপূরণে। আর সেই লক্ষ্যকে ধরে ফেলতে হলে ২০১৮ সালে ৩, ২১, ৬৬, ৮৩ ও ৮৪ নম্বরগুলি বুদ্ধি করে ব্যবহার করে ফেলতে হবে।

কুম্ভ:
১৭, ৪০, ৪৬, ৬১ ও ৭৬ এই সংখ্যা গুলি কুম্ভ রাশির জাতকদের বা জাতিকাদের পক্ষে ২০১৮ সালে সৌভাগ্য বাড়াবে।

মীন:
২০১৮ সাল মীনরাশির জাতক জাতিকাদের পক্ষে বেশ শুভ। আর এই বছরকে আরও বেশি সাফল্যমণ্ডিত করতে হলে ৮, ১০, ২৭, ৫৬ ও ৬৯ সংখ্যাগুলিকে সঙ্গে নিয়ে চলতে হবে এই রাশির জাতক জাতিকাদের।

সূত্র: ওয়ানইন্ডিয়া

শেয়ার করুন

আপনার মতামত দিন