আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জেনে নিন কেমন যাবে বুধবার দিনটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৬ ০২:৫৬:৫৬

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস তথা সচল ব্যবসা সচল হয়ে ওঠায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেপে উঠবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশি জোয়ার বইবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভকর হবে।

মিথুন [২১ মে-২০ জুন]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার খেলনা সামগ্রীর পসরা সাজ সাজবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
চোর চিটিংবাজ অজ্ঞানপার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার আবশ্যকতা রয়েছে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিযোগ ঘাতক বলে প্রমাণিত হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বাজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য সংকটকালে সহকর্মী ও অংশীদাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন-স্বাধ পূরণ হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পরিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেপে উঠবে। মামলা-মকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ায় আবশ্যকতা রয়েছে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। শত্রু ও বিরোধীপক্ষরা সোচ্চার হয়ে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেওয়ার চেষ্টা চালাবে।

শেয়ার করুন

আপনার মতামত দিন