আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

জেনে নিন কেমন যাবে শুক্রবার দিনটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১২ ০০:৫৮:৩৭

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] : কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কহলবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক যাগ-যজ্ঞাদি অনুষ্ঠিত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] : ঋণ উপার্জনের সব পথ খুলবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মিথুন [২১ মে-২০ জুন] : দীর্ঘদিনের মনবাঞ্ছা পূর্ণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। বাণিজ্যিক সফর লাভদাযক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

কর্কট [২১ জুন-২০ জুলাই] : পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। এতদসত্ত্বেও মন সুর-সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] : ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] : কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবহার বহুলপ্রচার ও প্রসার ঘটবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও গৃহশিক্ষকদের প্রতি তীক্ষè নজর রাখা শ্রেয় হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেপে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার আবশ্যকতা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] : ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] : জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। শত্রুরা পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] : সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] : পিতা-মাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। বিদ্যার্থীদের মনে অলসতা জেকে বসতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] : দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগয়ে চলবেন। প্রেম বন্ধুত্ব শুভ।

শেয়ার করুন

আপনার মতামত দিন