Sylhet View 24 PRINT

সাধ্যের মধ্যে বিশ্বসেরা টিভি ক্রয়!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৯ ১৯:৩৭:৩৯

সিলেটভিউ ডেস্ক :: সাধ ও সাধ্য- এ দুটি শব্দ প্রতিনিয়তই একজন মানুষের মাথায় ঘুরতে থাকে। মানুষ বেঁচে থাকে আশার উপর ভরসা করে। সবসময়ই নতুন কিছুর আশায় বুক বাঁধা যেনো নিত্য-নৈমিত্তিক ব্যাপার। এক্ষেত্রে চাহিদার সাথে আশা অনেকটাই সম্পর্কিত। চাহিদা তৈরি হলেই তা পাওয়ার আশা জাগে, ইচ্ছা জাগে। জীবনযাপনে নতুন কিছু যুক্ত করতে সবাই ব্যস্ত। কিন্তু ওই যে, সাধ ও সাধ্যের বিষয়টি মিলতে হবে! এমনই একটি সাধ হচ্ছে নতুন টিভি কেনা।

বাজারে দেশী-বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের টিভি রয়েছে। ব্র্যান্ড অনুযায়ী টিভির দামেও তারতম্য লক্ষণীয়। কেউ চিন্তা করে বাজেটের কথা, আর ভাবে অত্যাধুনিক ফিচারের কথা আর কেউ বা ভাবে ব্র্যান্ডের কথা। মানুষের সব ভাবনাগুলোই যুক্তিসঙ্গত।

১৩ বছর ধরে বিশ্বের ১ নম্বর টিভি ব্র্যান্ড স্যামসাংয়ের কথাই ধরা যাক। ডিসপ্লে, নকশা, স্মার্ট ফিচার, অডিও এবং বিক্রয় পরবর্তী সেবার ক্ষেত্রে স্যামসাং অন্যান্য ব্র্যান্ড থেকে বেশ এগিয়ে আছে। মূল বিষয় হচ্ছে বাংলাদেশের অসংখ্য মানুষ ভাবেন যে স্যামসাং টিভির দাম অনেক বেশি, যা তাদের সাধ থাকলেও সাধ্যের বাইরে। বিশ্বখ্যাত একটি ব্র্যান্ডের টিভি, তাও আবার এতোগুলো সুবিধা, ক্রয় ক্ষমতার বাইরে হবে সেটিই সবার মনে আসার কথা। কিন্ত বাস্তবতা ভিন্ন।

দেশের মানুষের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে স্যামসাং সুবিধাজনক সব ব্যবস্থা গ্রহণ করেছে। মূল্যছাড়, কিস্তি সুবিধা, ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ও ইএমআই, ক্যাশব্যাকসহ পুরো প্যাকেজ ক্যাম্পেইন আকারে তৈরি করে রেখেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। একটি ভালো টিভি কেনার সাধ সবারই থাকে আর তা যদি ১ নম্বর টিভি ব্র্যান্ড স্যামসাং তবেতো কথাই নেই।
 
চলমান ক্যাম্পেইনে স্যামসাং যেসব সুবিধা রেখেছে তা জেনে নেয়াই শ্রেয়। স্টাইলিশ স্লিম ডিজাইন ও ৪ গুণ স্বচ্ছ বা পরিষ্কার ইমেজের রিয়েল ফোরকে আল্ট্রা এইচডি (ইউএচডি) টিভি মডেলগুলো পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে।

ক্যাম্পেইনের আওতায় স্যামসাং ৪৩এনইউ৭১০০ মডেলের টেলিভিশন সেটটি ৭৬৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৫৮৯০০ টাকায়, এছাড়া ৪৩এনইউ৭৪৭০ মডেলটি ৭২৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬৩৯০০ টাকায়, ৪৯এনইউ৭১০০ মডেলটি ১২৪৯০০ টাকার পরিবর্তে মাত্র ৮৮৯০০ ও ৫০এনইউ৭৪৭০ মডেলের টিভি ১১৪৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৯৫৯০০ টাকায়। এছাড়া ৫৫এনইউ৭৪৭০ মডেলটি ১৩৪৯০০ টাকার পরিবর্তে ১২২৯০০ টাকায় ও ৬৫এনইউ৭১০০ মডেলের টিভি ২২৯৯০০ টাকার পরিবর্তে মাত্র ১৯৯৯০০ টাকায় পাওয়া যাবে। এছাড়া স্ক্র্যাচ কার্ড ও ক্যাশব্যাক অফারও উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

এছাড়া ‘ওয়ান রিমোট’ সম্বলিত স্যামসাং স্মার্ট টিভিও থাকছে এই অভাবনীয় মূল্যহ্রাস ক্যাম্পেইনের আওতায়। ৩২এন৪৩০০ মডেলের স্মার্টটিভি ৩৬৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৩২৯০০ টাকায়, এছাড়াও ৪৩এন৫৩০০ ও ৪৯এন৩০০ মডেলের টিভি দুটি ৫৭৯০০ ও ৯৯৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে যথাক্রমে মাত্র ৫৩৯০০ ও ৭৫৯০০ টাকায়।

এছাড়াও সাধারন টিভিতে থাকা ২টি স্পিকারের স্থলে ৪টি স্পিকার সম্বলিত ‘স্যামসাং কনসার্ট’ টিভির দুটি মডেলও কেনা যাবে বিশেষ মূল্যে। ৩২এন৪১০০ ও ৪৩এন৫১০০ মডেল দুটি এই অফারের আওতায় যথাক্রমে ২৯৯০০ ও ৪৮৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে যথাক্রমে ২৬৯০০ ও ৪৪০০০ টাকায়।

এমনকি কালার এনহ্যান্সার প্রযুক্তি সম্বলিত স্যামসাং এলইডি টিভি ৩২এন৪০০০ ও ৪০এন৫০০০ মডেল দুটিও পাওয়া যাবে প্রোমোশনাল মূল্যে। এ দুটি মডেলের পূর্বের দাম যথাক্রমে ২৬৯০০ ও ৩৯৯০০ টাকা এবং ক্যাম্পেইনে সেগুলো কেনা যাবে যথাক্রমে ২৪৯০০ ও ৩৬৯০০ টাকায়।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে মূল্যহ্রাসে টিভি ক্রয়ের পাশাপাশি ২টি টিভি একত্রে ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ৫% ক্যাশব্যাক ও ৩টি ক্রয়ের ক্ষেত্রে ৮% পর্যন্ত সরাসরি ক্যাশব্যাক সুবিধা পাবেন। পাশাপাশি স্যামসাংয়ের টিভি এক্সচেঞ্জ অফারও উপভোগ করা যাবে।

মান ও নৈপুণ্যের সাথে আপোষ না করেই মূল্যহ্রাসের মাধ্যমে স্যামসাং পণ্যকে সঙ্গী করে স্যামসাং পৌঁছে যেতে চায় মানুষের ঘরে ঘরে। আন্তর্জাতিক ব্র্যান্ড বলেই যে ক্রয় ক্ষমতার বাইরে, স্যামাসংয়ের ক্ষেত্রে কথাটি মোটেই সঠিক না। ক্রেতাদের ভালোবাসা আর সহযোগিতার কারণেই স্যামসাং আজ বিশ্বের ১ নম্বর টিভি ব্র্যান্ড। আর তাই স্যামসাং ক্রেতাদের সুবিধার কথাই গুরুত্বের সাথে বিবেচনা করে। 

সিলেটভিউ২৪ডটকম/২৯ এপ্রিল ২০১৯/প্রেস বিজ্ঞপ্তি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.