আজ সোমবার, ২৫ মে ২০২০ ইং

বাংলাদেশে মোদির আগমন জনগণ মেনে নিবে না : মাওলানা রহমত উল্লাহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০২ ১৪:১৮:১৭

সিলেট :: সম্প্রতি ভারতের দিল্লীতে উগ্রহিন্দুরা মুসলমানদের হত্যা-নির্যাতন, মসজিদে ভাঙচুর ও আগুন লাগনোর ঘটনায় তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ।


রবিবার (১ মার্চ) রোববার সন্ধ্যায় সিলেট নগরের লালদীঘীপাড়স্থ মজলিস কার্যালয়ে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার মাসিক নির্বাহী বৈঠকে তিনি সভাপতির বক্তব্যে এ কথা বলেন। কট্টর হিন্দুত্ববাদী সংগঠন বিজেপি নেতা নরেন্দ্র মোদি ক্ষমতা গ্রহণ করার পর থেকে ভারতীয় মুসলমানগণ চরম নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে। ভারতকে গণতান্ত্রিক রাষ্ট্র ও সাম্প্রদায়িক সহাবস্থানের দেশ দাবী করলেও তা শুধু কথায়, কাজে নয়। শুধু মুসলিম হবার অপরাধে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করা হচ্ছে প্রতিদিন। কাশ্মীরের মুসলমানদের হত্যা করা হচ্ছে, মা-বোনদের ধর্ষণ করা হচ্ছে। মোদি সরকারের একথা জেনে রাখা উচিৎ, জুলুম-নির্যাতন করে মুসলমানদের নিশ্চিহ্ন করা যাবে না। তিনি মুসলমানদের রক্তে রঞ্জিত ভারতের কসাই মোদির আগমন দেশের জনগণ মেনে নিবে না।  তাই অবিলম্বে মুজিব শতবার্ষিকীতে মোদির আমন্ত্রণ বাতিল করতে হবে।

মহানগর সভাপতি কেন্দ্রীয় শূরা সদস্য  মাওলানা গাজী  রহমত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলমের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সহ-সাধারণ সম্পাদক মো: আব্দুল গাফফার, সাংগঠনিক সম্পাদক মাওলানা সানাউল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা রেজাউল হক, প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এখলাছুর রহমান, মাওলানা কমর উদ্দিন, মাওলানা ইলিয়াছুর রহমান, মাওলানা ফয়জুন নূর, মো: সাব্বির আহমদ, মাওলানা আব্দুল মান্নান আজাদ চৌধুরী, হাফিজ মাওলানা হারুনুর রশীদ, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা আব্দুল মালিক-১, হাফিজ আখতার হোসেন, মো: হারুনুর রশীদ, মাওলানা সিরাজ উদ্দিন, হাফিজ সাইফুল ইসলাম, মাওলানা আব্দুল মালিক-২।

বৈঠকে বিগত মাসের কার্যক্রমের রিপোর্ট পেশ, পর্যালোচনা এবং আগামী ৭ই মার্চ ঢাকার গুলিস্তানস্থ বশির মিলনায়তনে সংগঠনের অভিভাবক পরিষদের সাবেক চেয়ারম্যান আল্লামা আশরফ আলী (রহ:) স্মরণে জাতীয় কনফারেন্স সফল করে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়।



সিলেটভিউ২৪ডটকম/ ২ মার্চ, ২০২০/প্রেবি/আরএইচডি

শেয়ার করুন

আপনার মতামত দিন