আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১ ইং

সেলিব্রেটিদের কেলেঙ্কারি নিয়ে উপন্যাস ‘রুথলেস ওমেন’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৮ ১০:২৯:৩২

সিলেটভিউ ডেস্ক :: সেলিব্রেটি তারকাদের স্ক্যান্ডাল বা কেলেঙ্কারি নিয়ে উপন্যাস লিখেছেন সেলিব্রেটি এজেন্ট মেলানি ব্লেক। তার এ উপন্যাসের নাম ‘রুথলেস ওমেন’। শোবিজ জগতের যেসব রগরগে কাহিনীর সাক্ষী তিনি, তা নিয়েই এই উপন্যাস। এতে যা লেখা হয়েছে তার পুরোটাই সত্যি বলে দাবি করেছেন তিনি। খবর দ্য আইরিস সান'র।

মেলানি ব্লেক ২০ বছর সেলিব্রেটিদের এজেন্ট হিসেবে কাজ করেছেন। এ সময়ে তিনি তাদের জীবনভোগ দেখেছেন কাছ থেকে। তাই বলেছেন, এ শিল্পে আছে ড্রিংক, মাদক আর যৌনতা। এ নিয়ে বৃটিশ গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

মেলানি ব্লেক বলেছেন, তার এ উপন্যাসে কোন কোন তারকার উপস্থিতি আছে সে বিষয়ে তিনি মুখ খুলবেন না। তবে এর মধ্যে একজন সোপ তারকা আছেন। আছেন টিভির এক্সিকিউটিভ। দ্য সান’কে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, উপন্যাসে যা বলা হয়েছে তা পরম সত্য। তবে তারকাদের রক্ষা করার জন্য অনেক কিছু করেছি। আমার ক্লায়েন্ট ছিল করোনেশন স্ট্রিটে, এমারডেল সহ সব স্থানে। তাদের জন্য অনেক কাজ করেছি। এ জন্য তাদের সম্পর্কে অনেক কিছু জানি। এসব তারকা এখন জীবিত। তাদের মধ্যে অবিশ্বাস্য রকম খারাপ কাজ হয়।

তিনি আরো বলেন, তার উপন্যাস ৭০ বছর বয়সী একজন সোপ তারকাকে কেন্দ্র করে শুরু হয়েছে। আগের এক টিভি বসের সঙ্গে বিরোধের কারণে তার ক্যারিয়ারের মারাত্মক পতন ঘটে। এর সঙ্গে জড়িয়ে যায় অনৈতিক সম্পর্ক। যেসব তারকার স্ক্যান্ডাল এই উপন্যাস লিখতে মেলানি ব্লেককে উৎসাহিত করেছে, তাদের কারো নাম সরাসরি তিনি এতে উল্লেখ করেননি।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/মিআচৌ-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন