আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বাড়িঘরে ব্যাপক ভাংচুর, নারীদের শ্লীলতাহানি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৬ ০০:৩৭:১২

তুচ্ছ ঘটনার জের ধরে নরসিংদীর পলাশে ব্যাপক ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালিয়েছেন প্রতিপক্ষের লোকজন। এ সময় নারীদের উপর শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে। এছাড়া হামলায় নারী-পুরুষ ও বৃদ্ধাসহ ৬ জন আহত হয়েছেন। 

মঙ্গলবার বিকেলে জেলার পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সরকারচর এলাকার রকিব মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে পালাশ থানায় লিখিত অভিযোগ দায়েল করেছে ভুক্তভোগী পরিবার। 

পুলিশ ও এলাকাবসী সূত্রে জানা যায়, গত সোমবার তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে স্থানীয় গজারিয়ার কাঠালতলা বাজারে রাকিব মিয়ার ছেলে নাসির উদ্দিনের সাথে কথাকাটাকাটি হয় গজারিয়া এলাকার সন্ত্রাসী ইসমাইলের। এরই প্রেক্ষিতে ইসমাইল নাসিরকে দেখে নেয়ার হুমকি প্রদান করে। আগামী শুক্রবার বিষয়টি স্থানীয় চেয়ারম্যান সমাধান করার আশ্বাস দেন। এরই মধ্যে মঙ্গলবার বিকেলে গজারিয়া এলাকার ইসমাইল, সোহেল, হাসান, আনিস এর নেতৃত্বে প্রায় ২০ জনের মতো একটি দল অস্ত্র-শস্ত্র নিয়ে নাসিরদের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়ির-ঘরে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করে। বাড়ির লোকজন তাদের বাধা দিতে গিলে তাদের পিটিয়ে আহত করা হয়।

নগদ দুই লক্ষাধিক টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়ার অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। হামলায় আহতরা হলেন বৃদ্ধা মনোয়ারা বেগম, নাসির উদ্দিন, মোশারফ, সুজন, আনোয়ার, দিলরুবা। 

বৃদ্ধা মনোয়ার বেগম বলেন, আমি ধানের জমিতে কাজ করছিলাম। এ সময় দেখি প্রায় ২০ জনের মতো একটা দল হাতে নানা ধরনের অস্ত্র-শস্ত্র নিয়ে আমার বাড়িতে আসছে। এ সময় আমি তাদের বাধা দিতে দৌড়ে বাড়িতে আসলে তারা আমাকে মারধর শুরু করে। এসময় তারা বাড়িতে যাকে সামনে পাচ্ছিল তাকেই মারছিল।

তিনি আরও বলেন, তারা বাড়িঘরে ব্যাপক ভাংচুর করে। ঘরের ভিতর থাকা মোটরসাইকেল, ব্যাটারি চালিত রিক্সাও ভাংচুর করেন। 

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকতা আবুর কালাম আজাদ বলেন, ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আপনার মতামত দিন