আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

রাজশাহীতে রাতভর দুই বাংলাদেশিকে পেটাল বিএসএফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৩ ১১:১৪:৪৬

সিলেটভিউ ডেস্ক :: রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) দুই বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে রাতভর পিটিয়ে গুরুতর আহত করেছে। মঙ্গলবার সকালে ওই দুই জেলেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মিজানুর রহমান ওরফে মিজান (২৬) ও রসুল আলীর ছেলে নিশান আলী (২৩)। দুজনকেই হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

আহত মিজানের ছোট ভাই ময়েন আলী জানান, সোমবার রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। রাত দুইটার দিকে বিএসএফ সদস্যরা নৌকার ওপর থেকে তাদের আটক করে। এরপর বালুচরে নিয়ে গিয়ে লাঠি ও রাইফেল দিয়ে তাদের রাতভর পেটানো হয়। পরে ভোররাতের দিকে তাদের ছেড়ে দেওয়া হয়। এ সময় মিজান ও নিশান নদীপাড়ে এলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

জানতে চাইলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ বলেন, আহতদের সঙ্গে কথা বলতে হাসপাতালে বিজিবি সদস্য পাঠানো হয়েছে। এ ঘটনার জন্য বিএসএফকে কড়া প্রতিবাদ জানানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ফেব্রুয়ারি২০১৮/ডেস্ক/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন