Sylhet View 24 PRINT

খালেদার সঙ্গে দেখা করতে বিকালে ফের কারাফটকে যাবেন আইনজীবীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ১০:৩১:৫০

সিলেটভিউ ডেস্ক :: কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আজ আবারও কারাফটকে যাবেন আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার। বুধবার বিকাল ৩টায় নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে যাবেন বিএনপি চেয়ারপার্সনের এ দুই আইনজীবী।

এর আগে, মঙ্গলবার বিকাল ৩টায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়ে কারাফটকের সামনে প্রায় এক ঘণ্টা অবস্থান করে ফিরে যান।আইনজীবীরা জানিয়েছেন, আজ বিকাল ৩টায় আবারও তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাফটকে যাবেন।

এসময় সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের বলেন, আগামী ২০ সেপ্টেম্বর মামলার তারিখ রয়েছে। কিন্তু খালেদা জিয়ার সঙ্গে আমাদের দেখা করতে না দিলে আমরা কীভাবে আদালতকে সহযোগিতা করব। বুধবার আবার বিকাল তিনটায় দেখা করতে আসব। যদি না পারি সেটি আদালতকে জানাব।

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতে কারাবন্দি খালেদা জিয়ার বিচার চলছে। আর এই কারাগারেই বন্দি রয়েছেন জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়া।

এদিকে, ২০ সেপ্টেম্বর খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চলবে কিনা সে বিষয়ে আদেশের দিন ধার্য করা হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর কারাগারে স্থাপিত অস্থায়ী ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক মো. আখতারুজ্জামান এ আদেশ দেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯সেপ্টম্বর২০১৮/ডেস্ক/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.