Sylhet View 24 PRINT

নিজেকে বিএনপির শুভাকাঙ্ক্ষী বললেন নাসিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ১৯:৫৭:২১

সিলেটভিউ ডেস্ক :: নিজেকে বিএনপির শুভাকাঙ্ক্ষী বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস উপলক্ষে সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় এ দাবি করেন তিনি।

নিজেদের বিরোধী দলে থাকাকালীন সময়ের কথা উল্লেখ করে নাসিম বলেন, বিরোধী দলে থাকা অবস্থায় আমরা এই সংসদ কাঁপিয়েছিলাম। সুতরাং, আপনাদের আন্দোলন করতে হলে সংসদে যান। আপনাদের শুভাকাঙ্ক্ষী হিসেবেই এটা বলছি। আপনারা বিরোধী দলের ভ‚মিকায় আসুন। আমাদের ভুলক্রটি হওয়া অস্বাভাবিক নয়। সেটা ধরিয়ে দেয়ার দায়িত্ব বিরোধী দলের। বাংলাদেশ বিরোধী দল শূন্য হয়ে গেছে। কী কারণে এটা হয়েছে? আপনাদের জন্য হয়েছে। আমরা চাই- আপনারা সংসদে আসেন। সংসদ কাঁপান, প্রেসক্লাবে ও সংবাদ সম্মেলন করে আর কোনো লাভ হবে না।

এ সময় বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, জাতীয় নির্বাচন নিয়ে যারা বিতর্ক করে সেই প্রতিপক্ষ শক্তিকে বলব- সময়মতো প্রতিরোধ করতে পারেন নাই। মাঠ ছেড়ে পালিয়ে গেছেন। সময়ের কাজ সময়ে করতে হয়।

সাবেক এই মন্ত্রী আরও বলেন, আপনারা আন্দোলন আন্দোলন করে আন্দোলনের বারোটা বাজিয়ে দিয়েছেন। তাই বলব- আপনারা যদি আন্দোলন করতে চান সংসদে গিয়ে করেন। আপনারা শপথ নিন, সংসদে আসুন। যে কয়জন আছেন আমাদের বিরুদ্ধে কথা বলুন। আপনাদের সামনে এই একটা দরজাই খোলা আছে। সংসদে গিয়ে আমাদের বিরুদ্ধে সোচ্চার হন। ভুলক্রটি থাকলে তা ধরিয়ে দেন। আপনারা আটজনই আশি জনের কথা বলতে পারবেন।

সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের চেয়ারম্যান নিয়াজ মুহাম্মদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক এই আলোচনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, আওয়ামী লীগ নেতা এমএ করিম, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ।
সিলেটভিউ ২৪ডটকম/১৩ মার্চ ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ যুগান্তর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.