Sylhet View 24 PRINT

কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ১৩:২৪:৫১

সিলেটভিউ ডেস্ক :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে আগামীকাল রোববার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া আসছেন। বঙ্গবন্ধুর সমাধি সৌধে তারা পুষ্পস্তবক অর্পণ করবেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের কাছে পাঠানো এক বার্তায় জানানো হয়, প্রথমে রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করবেন এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এরপর তিনি ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

অপরদিকে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এসএম খুরশিদ উল আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এ সময় প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করবে সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল। পরে তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

এরপর বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন। এছাড়া জাতীয় গ্রন্থ কেন্দ্র ও জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে তিনি অংশ নেবেন।
সিলেটভিউ ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/এমইচআর

সৌজন্যেঃ যুগান্তর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.