আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

আরবারের নামে ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১২:৪২:১১

সিলেটভিউ ডেস্ক:: সড়ক দুর্ঘটনায় নিহত বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর নামে দুর্ঘটনাস্থল রাজধানীর প্রগতি সরণিতে তিন মাসের মধ্যে যে ফুটওভার ব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলেন ডিএনসিসি মেয়র আজ সেটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

বুধবার বেলা পৌনে ১২টার দিকে এই ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।
উদ্বোধনের পর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, আবরামের বাবাকে নিয়েই ফুটওভার ব্রিজটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করতে চেয়েছিলাম। কিন্তু তিনি (আবরামের বাবা) বলেছেন, এখন সেখানে যাওয়ার মতো আমাদের পরিস্থিতি নেই।'

এর আগে, আবরার আহমেদ চৌধুরীর মৃত্যুর প্রতিবাদ, ঘাতক বাসচালকের ফাঁসি ও নিরাপদ সড়কের দাবিতে দ্বিতীয় দিনের আজও সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে বাসচাপায় নিহত হন আবরাম। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র ছিলেন। মঙ্গলবার সকালে বিইউপিতে ক্লাস করার জন্য প্রগতি সরণিতে দাঁড়িয়ে থাকা বিইউপির বাসে উঠতে যাচ্ছিলেন তিনি। এ সময় সুপ্রভাত পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে তিনি নিহত হন। এ ঘটনার পর সন্ধ্যায় পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন তার সহপাঠীরা। সন্ধ্যায় সড়ক থেকে সরে যাওয়ার সময় বুধবার আবারও অবস্থান কর্মসূচির ঘোষণা দেন।
সিলেটভিউ ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ বিডি প্রতিদিন

শেয়ার করুন

আপনার মতামত দিন