আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ছুটির দিনে সড়কে ঝরল ৯ প্রাণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২২ ১৬:০৬:১৮

সিলেটভিউ ডেস্ক::  বরিশালে বাস-মাহিন্দ্রার সংঘর্ষে বিএম কলেজের এক ছাত্রীসহ ৬ জন নিহত হয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন স্থানে আলাদা সড়ক দুর্ঘটনায় আরো ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১০ জন।

সড়কে থামছে না মৃত্যুর মিছিল। শুক্রবার (২২ মার্চ) আজও সড়কে প্রাণ গেল এক শিক্ষার্থীর। বরিশাল বিএম কলেজের মাস্টার্সের ছাত্রী শিলা হাওলাদারকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন সহপাঠীরা।

পুলিশ জানায়, শুক্রবার সকালে ১০ জন যাত্রী নিয়ে একটি মাহিন্দ্রা সদর উপজেলা থেকে বানারীপাড়া যাচ্ছিল। পথে তেঁতুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিলা হাওলাদারসহ ২ জন মারা যান। আহত ৭ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস ও পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো ৪ জনের মৃত্যু হয়। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় পণ্যবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। আহত ট্রাক চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া নরসিংদীর বেলাবো উপজেলায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় এক নারী এবং মাগুরায় সড়ক দুর্ঘটনায় আরো একজন নিহত হয়েছেন।
সিলেটভিউ ২৪ডটকম/২২ মার্চ ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ সময় নিউজ

শেয়ার করুন

আপনার মতামত দিন