আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

এবার ‘তেঁতুলিয়া’ বাসের ধাক্কায় প্রাণ গেল যুবকের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ১৪:৩০:০৯

সিলেটভিউ ডেস্ক:: রাজধানীতে তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় নুর ইসলাম শান্ত (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ সোমবার সকালে মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত নুর ইসলাম মোটরসাইকেলে ছিলেন। তেঁতুলিয়া পরিবহনের বাসটি তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় নুর ইসলামকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান।

নিহত নুর ইসলামের বিস্তারিত ঠিকানা এখনো জানা যায়নি।

মিরপুর থানা ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, মিরপুরের পশ্চিম শেওড়াপাড়া একটি ফার্নিচার দোকানের সামনে রাস্তায় তেঁতুলিয়া পরিবহনে একটি বাস ওই যুবকের মোটরসাইকেলে  ধাক্কা দেয়। এতে ওই যুবক গুরুতর আহত হন। পরে ওই হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়।

ওসি দাদন ফকির আরো জানান, ঘটনার পরপর বাসটির চালক সাইফুল ইসলামকে (২৭) আটক করা হয়েছে। একইসঙ্গে ওই বাসটিকেও জব্দ করা হয়েছে।

গত ১৯ মার্চ রাজধানীতে যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তায় সুপ্রভাত পরিবহনের বাসের ধাক্কায় নিহত হন বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার আহমেদ চৌধুরী। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ছাত্র ছিলেন। ওই ঘটনার পর একাধিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ওই সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

পরে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) সুপ্রভাত ও জাবালে নূর পরিবহনের বাস চলাচল নিষিদ্ধ করে।

সিলেটভিউ ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ এনটিভি নিউজ

শেয়ার করুন

আপনার মতামত দিন