আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

ওসি মোয়াজ্জেম দেশেই, যেকোনো সময় গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ১৭:১০:০৭

সিলেটভিউ ডেস্ক :: ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের দেশত্যাগের সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। যেকোনো সময় তিনি গ্রেফতার হবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বুধবার (১২ জুন) রাজধানীর বকশিবাজারে কারা কনভেনশন সেন্টারে আয়োজিত ‘কারা অধিদফতরের উদ্ভাবনী মেলা ও শোকেসিং-২০১৯’ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক না। তার বাহিরে যাওয়ার সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। তিনি দেশেই আছেন। আর যেকোনো মুহূর্তে তাকে গ্রেফতার করা হবে।

দুদক কর্মকর্তার সঙ্গে ডিআইজি মিজানের ঘুষ লেনদেনের বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, ডিআইজি মিজান ঘুষ কেন দিয়েছেন, নিশ্চয়ই তার কোনো দুর্বলতা আছে। সেই দুর্বলতা ঢাকতেই তিনি ঘুষ দিয়েছেন। ঘুষ দেওয়া-নেওয়া দু’টোই অপরাধ।

ডিআইজি মিজানের বিরুদ্ধে এর আগের বিভিন্ন অভিযোগের ভিত্তিতে বিচার এখনো প্রক্রিয়াধীন। এরমধ্যে আবার ঘুষ কেলেঙ্কারি। বিষয়টি যাচাই-বাছাই করে তার বিরুদ্ধে বিভাগীয় ও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।


সৌজন্যে : বাংলানিউজ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১২ জুন ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন