Sylhet View 24 PRINT

প্রেমিকার পর মারা গেল প্রেমিকও

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৪ ১৭:০৯:১৫

সিলেটভিউ ডেস্ক :: টাঙ্গাইলের সখীপুরে বিষপান করে প্রেমিক ইব্রাহিম (১৬) ও প্রেমিকা মেঘনা আক্তার (১৩) বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

ঈদের রাতে উপজেলার ইছাদিঘী এলাকায় প্রেমিক ইব্রাহিমের বাড়িতে এ ঘটনা ঘটেছে। চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার রাতে প্রেমিকা মেঘনা ও বুধবার দুপুরে প্রেমিক ইব্রাহিমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানায়, ছেলে ও মেয়ের পক্ষ এ প্রেম মেনে না নেয়ায় আবেগ প্রবণ হয়ে ঈদের রাতে ছেলের বাড়িতে এসে দু’জনেই বিষপান করে। বিষ খাওয়ার বিষয়টি জানাজানি হওয়ার পর দু’জনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। অবস্থা গুরুতর দেখে দু’জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার রাতে মেঘনা আক্তার মারা যায়। বুধবার দুপুরে চিকিৎসারত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইব্রাহিম মারা যায়। এ ঘটনায় সখীপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  
 
সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) এ.এস.এম লুৎফুল কবির বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.