Sylhet View 24 PRINT

এবার নিজ এলাকায় ভিপি নুরের ওপর হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৪ ১৭:১৪:২৮

সিলেটভিউ ডেস্ক :: পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে ডাকসু ভিপি নুরুল হক নুরের মোটর সাইকেল বহরে হামলা হয়েছে। এতে নুরসহ ৫ থেকে ৭ জন আহত হয়েছে। হামলার ঘটনায় স্থানীয় ছাত্রলীগ, যুবলীগকে দায়ী করেছেন নুরের সহযোগীরা।

এ সময় সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ (ওসি) নুরকে উদ্ধার করেন। তাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র জানায়, বুধবার নুরের গ্রামের বাড়ি উপজেলার চরবিশ্বাস থেকে লঞ্চযোগে বদনাতলী ঘাটে নামেন। তিনি মোটর সাইকেল বহর নিয়ে দশমিনা উপজেলায় বোনের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা করেন। উলানিয়া পৌঁছলে বন্দরে মোটর সাইকেল কতিপয় লোকজন লোহার পাইপ নিয়ে তার ও সফরসঙ্গীদের ওপর হামলা চালায়। ঘটনাস্থলের পাশে থাকা ফাঁড়ির পুলিশ সদস্যরা আক্রমণকারীদের নিবৃত্ত করে। নুরকে একটি ঘরে আটকে রাখা হয়। এ সংবাদ পেয়ে এএসপি সার্কেল মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, হামলায় নুরের শরীরের কয়েকটি স্থানে হালকা আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপরে নুরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সফরসঙ্গী রুবেল নামের একজন জানান, উলানিয়া বন্দরে পৌঁছলে অতর্কিত হামলা চালানো হয়। এ হামলার ঘটনায় ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেন তিনি।
 
এদিকে, গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ জানান, আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের সাথে সহযোগিতা করে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

গলাচিপা থানার ভারপাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, নুরের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষ তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।  

সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.