Sylhet View 24 PRINT

পূর্ব শত্রুতার জের ধরে দু'পক্ষের সংঘর্ষে নিহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৪ ১৮:৪০:৪৭

সিলেটভিউ ডেস্ক :: পূর্ব শত্রুতার জের ধরে দু'পক্ষের সংঘর্ষে গুলিতে দুইজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন।
 
বুধবার দুপুরে কিশোরগঞ্জের বাজিতপুরের মাইজচর শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাইজচর গ্রামের আব্দুল কাদেরের ছেলে শরীফ (৩৫) ও তার চাচাত ভাই রাফাতুল্লাহর ছেলে ফুরকান (৩২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাইজচর শ্যামপুর গ্রামের ফারুক দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা, গরু চুরিসহ নানা অপরাধের সাথে জড়িত। ইতিপূর্বে ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন তিনি।

এলাকাবাসী জানায়, ফারুকের মাদক ব্যবসায় বাধা দিয়ে আসছিলেন মাইজচর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার আবু বকর। এ নিয়ে তাদের মাঝে বিরোধ চলে আসছিল। আজ বুধবার সকাল ৯টার দিকে আবু বকরের এক ভাই ধান কিনতে বাড়ি থেকে বের হন। তিনি ফারুকের বাড়ির সামনে দিয়ে যাবার সময় ফারুক ও তার লোকজন তাকে ধরে মারপিট করেন।

এ খবর পেয়ে বেলা ১১টার দিকে আবু বকর মেম্বার ও তার লোকজন শ্যামপুর এলাকায় গেলে ফারুক ও তার লোকজন হামলা ও এলোপাতাড়ি গুলি করে। এতে আবু বকরের ভাই শরীফ ও চাচাত ভাই ফুরকান গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। তাদেরকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদেরকে বাজিতপুরসহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারি জানান, টাকা পয়সার লেনদেন নিয়ে ফারুক ও আবু বকর মেম্বারের মধ্যে বিরোধ ছিল। এ নিয়েই ঘটনাটি ঘটেছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.