আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আইনি পদক্ষেপ নিয়েছি, অপরাধীদের মুখোশ উন্মোচিত হবে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ১৩:২২:০২

সিলেটভিউ ডেস্ক :: এমন সময় জ্বরে আক্রান্ত হয়ে শয্যায়, যখন একদল প্রতিহিংসা পরায়ন বিকৃত নোংরা অশুভ শক্তি অনেক আগে ভাইরাল হওয়া এক মাতালের নগ্ন নৃত্যের ভিডিও আমার বলে মানুষকে বিভ্রান্ত করতে জোরে শোরে নেমেছে। দুর্নীতি ও অপরাধীদের বিরুদ্ধে চলমান অবস্থানের কারণে যারা এটা শুরু করেছিলো, তাদের হাত থেকে এখন ঘুরছে একাত্তরের পরাজিত হানাদার বাহিনীর দোসর জামাত শিবির ও বিএনপি জামাত শাসনামলকে যারা অভিশপ্ত করেছিলো তাদের পেজে।

একুশের গ্রেনেড হামলা ও জঙ্গি সন্ত্রাস যুদ্ধাপরাধীদের সাথে তো বহু আগেই আমার আপোস নেই।

আপোস নেই দুর্নীতিবাজ রাজনৈতিক প্রশাসনিক ও বিভিন্ন পেশার সিন্ডিকেটের সাথে।এমনকি যারা সুবিধাবাদী অন্ধ নব্য দলকানা,যারা মুখোশ পড়ে হাটে সুবিধালাভে। ব্যাংক ও শেয়ারবাজার ডাকাতদের মতোন দুর্নীতিবাজদের বিরুদ্ধেও অবস্হান সব সময় পরিস্কার।

আমি আরও জানি আমার টকশো ও লেখার ভাষা সইতে না পারা আত্মগ্লানিতে দগ্ধদের সাথে একদল ঈর্ষাপরায়ন ও জঘন্য এ মিথ্যা বেআইনি সাইবার অপরাধে আনন্দ পাচ্ছেন। আমি আইনি পদক্ষেপ নিয়েছি। আশা করি অপরাধীদের মুখোশ উন্মোচিত হবে। সত্যের জয় অনিবার্য, মিথ্যা নির্বাসিত।

সারাদেশে আমার যতো শুভাকিাঙ্ক্ষী, বন্ধু, আস্থাশীল পাঠক এই জঘন্য নোংরামির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতার সাথে বলতে চাই, আমি মাথা নত করবো না।

লেখক: নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/১০ অক্টোবর ২০১৯/মিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন