আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আবরারের লাশ রেখে ঘাতকদের সঙ্গে রাত কাটান দুই শিক্ষক, ভিডিও ভাইরাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ২০:১৮:৪৫

সিলেটভিউ ডেস্ক :: কয়েক দফা বেধড়ক পিটানো হয় বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে। আর এই মিশনে সরাসরি অংশ নেয় কয়েকজন ঘাতক। টানা পাঁচ ঘণ্টা চলে নারকীয় তাণ্ডব। এরপর শেষ রাতের দিকে আবরারকে নিয়ে আসা হয় হলগেটে। তৎক্ষণে চির বিদায় নিয়েছেন আবরার ফাহাদ। 

হলগেটে আবরার ফাহাদের লাশ পাশে রেখে নির্লিপ্ত থাকেন দুই শিক্ষক। হত্যাকাণ্ডর পর শের-ই বাংলা হলের প্রভোস্ট জাফর ইকবাল খান এবং ছাত্রকল্যাণের পরিচালক মিজানুর রহমানের সঙ্গে হলগেটে আলাপচারিতায় মগ্ন থাকেন খুনিরা। এ সময় তাদের সবাইকে নির্লিপ্ত মনে হয়েছে। নির্মম এ হত্যাকাণ্ডের পরও ছাত্রলীগের ঘাতক নেতাদের সঙ্গে হল গেটে রাত পার করেন প্রভোস্ট ও ছাত্রকল্যাণ পরিচালক।

আবরার হত্যাকাণ্ডের ঘটনায় ফাঁস হওয়া সর্বশেষ ভিডিও ফুটেজে এই চিত্র উঠে এসেছে। মুহূর্তেই ফাঁস হওয়া ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, আবরারের রক্তাক্ত লাশ পাশে রেখেই খুনিরা আলাপচারিতায় মেতে উঠেন শেরে বাংলা হলের প্রভোস্ট জাফর ইকবাল খান এবং ছাত্রকল্যাণের পরিচালক মিজানুর রহমানের সঙ্গে। এ সময় আবরারকে হাসপাতালে নেয়ার কোনো উদ্যোগ তাদের মধ্যে দেখা যায়নি। নির্মম এ হত্যাকাণ্ডের পর ছাত্রলীগের ঘাতক নেতাদের সঙ্গে হল গেটে রাত পার করেন প্রভোস্ট ও ছাত্রকল্যাণ পরিচালক।

প্রসঙ্গত, গত শনিবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ফাহাদ। এর জেরই ধরে রবিবার রাতে শেরে-বাংলা হলের নিজের ১০১১ নম্বর কক্ষ থেকে তাকে ডেকে নিয়ে ২০১১ নম্বর কক্ষে বেধড়ক পেটানো হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১০ অক্টোবর ২০১৯/জিএসি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন