আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ ইং

পকেটমারের খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন পুলিশ কর্মকর্তা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ২০:৪৩:৩৫

সিলেটভিউ ডেস্ক :: পকেটমারের খপ্পরে পড়ে নগদ টাকা ও জরুরি কাগজপত্রসহ সর্বস্ব হারিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় কর্মরত এসআই আনোয়ার হোসেন।

বুধবার ঢাকার নীলক্ষেতে তিনি পকেটমারের খপ্পরে পড়ে নগদ ১৯ হাজার টাকা, জাতীয় পরিচয়পত্র, পুলিশ পরিচয়পত্র, সোনালী ব্যাংকের ডেবিট কার্ড, সোনালী ব্যাংক নোয়াখালী শাখার ৩টি ব্যাংক চেক, ড্রাইভিং লাইসেন্স ও সিএল ছুটির সিসি হারান এই পুলিশ কর্মকর্তা।

জানা গেছে, আনোয়ার হোসেন ঢাকার নীলক্ষেত থেকে মৌমিতা পরিবহনে ঢাকা মেডিকেল কলেজে যাওয়ার সময় সংঘবদ্ধ পকেটমারের দল তার প্যান্টের পকেটে থাকা মানিব্যাগটি নিয়ে যায়। এ সময় মানিব্যাগের মধ্যে উপরোক্ত দ্রব্যাদি ছিল।

এ ঘটনায় এসআই আনোয়ার হোসেন চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (ডায়েরি নং-৫৬৫, তারিখ ০৯/১০/১৯ইং)।

সর্বশেষ খবরে জানা গেছে, এসআই অফিসার আনোয়ার হোসেনের খোয়া যাওয়া মানিব্যাগসহ অন্যান্য জিনিস উদ্ধার হয়েছে। তিনি নিজেই তার জিনিসপত্র উদ্ধার করেছেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে এসআই আনোয়ার হোসেন তার নিজ ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় শুরু হয়।

জিনিসপত্র উদ্ধারের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, এইমাত্র উদ্বার করলাম আমার খোয়া যাওয়া মানিব্যাগ টাকা সহ সংশ্লিষ্ট কাগজপত্র। যা উদ্ধারে সহায়ক শক্তি হিসেবে কাজে লেগেছে আমার ইতিপূর্বে ডিএমপিতে চাকরি করার অভিজ্ঞতা ও কৌশল।


সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১০ অক্টোবর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন