আজ সোমবার, ১৩ জুলাই ২০২০ ইং

ভারত ঢুকতে গিয়ে দুই নাইজেরিয়ান আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২১ ১৮:৪১:১৫

সিলেটভিউ ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সোমবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার নলগরিয়া এলাকা থেকে বিজিবির ২৫ ব্যাটালিয়নের সদস্যরা তাদের আটক করেন।

আটকরা হলেন, ডানিয়েল চিকামছো চুকয়ু (২৭) ও চিগোজি জোসেফাত আপোতাজি (২৬)।

বিজিবি জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সিঙ্গারবিল সীমান্ত ফাঁড়ির সদস্যরা ওই দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করে। তারা মো. রাব্বি নামের এক ব্যক্তির মাধ্যমে ঢাকা থেকে বিজয়নগর উপজেলায় এসে কাশিনগর গ্রামের। মোছাম্মৎ জমিনার (৫৫) বাড়িতে অবস্থান নেয়। পরে দুপুরে নলগরিয়া এলাকা থেকে বিজিবির টহল সদস্যরা তাদের আটক করে। আটক দুইজনের পাসপোর্ট নাম্বার যথাযক্রমে A-092082290 NGA ও A-087489860 NGA।

বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, আটকদের মধ্যে একজনের বাংলাদেশি ভিসার মেয়াদ গত ১৫ অক্টোবর শেষ হয়েছে এবং আরেকজনের মেয়াদ আগামী বছরের ১ জানুয়ারিতে শেষ হবে। আটক দুই নাইজেরিয়ান নাগরিক ও বিজয়নগরের ওই নারীকে বিজয়নগর থানায় হস্তান্তার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২১ অক্টোবর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন