আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মোবাইলের জন্যই খুন করা হয় বন্দরের ব্যবসায়ী রণীকে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১১ ১৯:২৬:৩৪

সিলেটভিউ ডেস্ক :: নারায়ণগঞ্জের বন্দরে মশার কয়েল ব্যবসায়ী রণী হত্যা মামলায় গ্রেফতারকৃত ৪ আসামির মধ্যে ২ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে তারা হত্যার কথা স্বীকার করে আদালতকে জানায়, রাত ৮টার দিকে বন্দরের নবীগঞ্জ থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন রণী। এ সময় রণীর হাতে স্যামসংয়ের একটি মোবাইল সেট দেখতে পায় তারা। মোবাইল সেটটি ছিনিয়ে নিতে চেষ্টা করে তারা। দিতে অস্বীকার করায় রণীর ওপর হামলা চালায় তারা। এ সময় রণীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

জবানবন্দি গ্রহণের পর গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মুস্তাফিজুর রহমান জানান, বন্দরের রূপালী আবাসিক এলাকা থেকে শুক্রবার ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে বন্দরের সালেহনগর এলাকার মৃত খোরশেদ মিয়ার ছেলে আল আমিন ওরফে পিচ্ছি বুলেট (২০) সোনাকান্দা এলাকার জামান মিয়ার ছেলে মানিক (১৯) সোনাকান্দা এনায়েতনগর এলাকার মানিক মিস্ত্রীর ছেলে সজিব (২২) ও সালেহনগর এলাকার দিলশাদ মিয়ার ছেলে আউয়াল (১৯)।

এদের মধ্যে আল আমিন ওরফে পিচ্ছি বুলেট ও সজিব ১৬৪ ধারায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূরুন নাহারের আদালতে জবানবন্দি প্রদান করে।

জিজ্ঞাসাবাদের জন্য অপর দুই আসামিকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ ব্যাপারে বন্দর থানার ওসি মো. রফিকুল ইসলাস জানান, মশার কয়েল ব্যবসায়ী রণী হত্যার ঘটনায় প্রকৃত ৪ হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আউয়ালের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন সেটটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়। দুইজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকি দুইজনকে ২ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার গুল্লু মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও সালাউদ্দিন পলাশ ওরফে পলু মিয়ার ছেলে মশার কয়েল ব্যবসায়ী রণী গত ১৯ অক্টোবর শনিবার মশার কয়েল বিক্রি করে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে বন্দর রেললাইন সমরক্ষেত্রের উত্তর পাশে এলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে রণীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান রণী।

সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১১ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন