Sylhet View 24 PRINT

মোটরসাইকেলের পিছনে মা, ফিরে দেখেন বাসের চাকার নিচে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৫ ২১:৫৬:১১

সিলেটভিউ ডেস্ক :: রাজধানীর ফার্মগেট এলাকায় বাসচাপায় সখিনা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। রবিবার বিকাল পৌনে ৩টার দিকে ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বাসটি জব্দ করে বাসচালককে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে শামীমের বরাত দিয়ে পুলিশ জানায়, সখিনা বেগমের মেয়ের বাসা রাজধানীর তেজগাঁও এলাকায়। দুপুরে মেয়ের বাসায় দাওয়াত খেয়ে ছেলের মোটরসাইকেলে করে খিলক্ষেত এলাকার নিজেদের বাসায় ফিরছিলেন ওই নারী। তারা ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে পৌঁছালে তিন নম্বর রুটের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় শামীম পিছনে ফিরে দেখেন তার মা বাসের চাকার নিচে পড়ে আছেন। পরে বাসটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তবে এ ঘটনায় শামীম অক্ষত রয়েছেন।
 
তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম-উর-রশিদ তালুকদার গণমাধ্যমকে জানান, দ্রুত গতিতে আসা বাসটি ওই নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। এ সময় বাসের হেলপার পালিয়ে গেলেও বাসের চালককে আটক করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১৫ ডিসেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.