Sylhet View 24 PRINT

১১তলা থেকে লাফ মেরে সানলাইফ কর্মকর্তার ‘আত্মহত্যা’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৩ ১৯:৩৩:০৫

সিলেটভিউ ডেস্ক :: রাজধানীর বনানীর নিজ অফিসের ১১তলার জানালা দিয়ে লাফ মেরে সানলাইফ ইন্স্যুরেন্সের আইটি বিভাগের প্রধান হুমায়ুন কবির (৫২) আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। তবে কোম্পানিটির দায়িত্বশীল কর্মকর্তারা বলছেন, হুমায়ুন কবির কিভাবে ১১তলা থেকে নিচে পড়েছেন তা তারা জানেন না।

সোমবার দুপুরে বনানীর বিটিআই টাওয়ারে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহটি উদ্ধার করে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে বনানী এফআর টাওয়ারের বিপরীতে বিটিআই টাওয়ারের ১১ তলায় সানলাইফ ইন্সুরেন্স কোম্পানির আইটি প্রধান হিসেবে কর্মরত ছিল হুমায়ুন। অফিসে থাকা অবস্থায় হঠাৎ অফিসের জানালা দিয়ে নিচে লাফিয়ে পড়ে সে।

তিনি আরও বলেন, আমরা প্রাথমিক তদন্তে লাফ দেয়ার পেছনে কারও ইনফ্লুয়েন্স বা প্ররোচনা পাইনি। ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। এ বিষয়ে জানার জন্য চেষ্টা করা হচ্ছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান ওসি।

এ বিষয়ে সানলাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম শরিফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, হুমায়ুন কবির আমাদের কোম্পানির আইটি বিভাগের প্রধান ছিলেন। ঘটনার সময় তিনি রুমে একা ছিলেন। ঘটনার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। কিন্তু কিভাবে এ ঘটনা ঘটেছে তা আমরা নিশ্চিত না।

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.