Sylhet View 24 PRINT

র‌্যাব পরিচয় দেয়ার পরপরই গণপিটুনির শিকার তিন প্রতারক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৪ ২০:৫৮:২২

সিলেটভিউ ডেস্ক :: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৩ জন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদেরকে গণপিটুনি দিয়ে র‌্যাব-১০ এর সদস্যদের কাছে সোপর্দ করেছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ফতুল্লার সাইনবোর্ড এলাকার চৌরঙ্গি পাম্পের কাছ থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন, কুমিল্লার জামান মিয়ার ছেলে সেলিম (৪০), আউয়ালের ছেলে আব্দুর রহিম (৪২) ও ড্রাইভার জাকির হোসেন।

এর আগে ৫ জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে একটি সিগারেট কোম্পানির ক্যাশিয়ারকে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) করে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী আটক করে গণপিটুনি দেয়। এসময় দুজন পালিয়ে গেলেও তিনজনকে আটকে রাখা হয়। পরে র‌্যাব-১০ এর সদস্যরা খবর পেয়ে তাদেরকে জনতার হাত থেকে রক্ষা করে নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। র‌্যাব-১০ এর সদস্যরাও আসে। পরে র‌্যাব-১০ তিনজনকে আটক করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ৫ জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয়ে একটি সিগারেট কোম্পানির এরিয়া ম্যানেজারকে গাড়িতে তুলেন। পরে গাড়িটি ঘুরানোর সময় কিছুটা জ্যাম সৃষ্টি হলে র‌্যাব পরিচয়দানকারী এক ব্যক্তি নেমে গালাগাল করতে শুরু করলে স্থানীয়রা এসে প্রতিবাদ করে। এসময় তারা নিজেদেরকে র‌্যাব পরিচয় দিলেও বিষয়টি সন্দেহজনক মনে হলে উত্তেজিত জনতা তাদের ওপর চড়াও হয়। এসময় জনতার মারপিটে দুজন পালিয়ে যায় এবং তিনজনকে র‌্যাব-১০ এসে আটক করে নিয়ে যায়।

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.