আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

প্রেম করে বিয়ের ১ বছর পর শাশুড়ির অপহরণ মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৯ ২১:৩৭:৫২

সিলেটভিউ ডেস্ক :: প্রেম করে বিয়ে করায় মাদারীপুরের কালকিনিতে শাশুড়ির মামলায় গোলাপ ফকির (২০) নামে এক যুবককে জেলহাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

শনিবার রাতে তাকে গ্রেফতার করে রোববার সকালে পুলিশ সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ডাসার থানার পূর্ব কোমলাপুর গ্রামের আনোয়ার ফকিরের ছেলে গোলাপের সঙ্গে একই এলাকার কবির হাওলাদারের মেয়ে হাফিজার প্রেমের সূত্র ধরে প্রায় ১ বছর আগে বিয়ে হয়।ওই বিয়ে হাফিজার পরিবারের লোকজনের অমতে হয়।

এ বিয়ের ১ বছর পর ৬ জানুয়ারি হাফিজার মা রহি বেগম বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ মামলায় জামাই গোলাল ফকির, তার বাবা আনোয়ার ফকির, চাচা মনির ফকির, তৈয়ব ফকির ও আজিজুলসহ ৫ জনকে আসামি করা হয়। পরে শনিবার রাতে উপজেলার ডাসার থানা পুলিশ জামাতা গোলাপ ফকির ও তার চাচা মনিরকে গ্রেফতার করে মাদারীপুর কারাগারে পাঠায়।

মামলার আসামি আনোয়ার ফকির বলেন, আমার ছেলের শাশুড়ি রহি বেগম আমাদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। মূলত ১ বছর আগে আমার ছেলে একা বিয়ে করে। পরে বিষয়টি স্থানীয় লোকজনের মাধ্যমে তা মীমাংসা করা হয়।

তিনি বলেন, বিয়ের পর আমার পুত্রবধূর গর্ভে চার মাসের বাচ্চা আসলে তা রহি বেগম ষড়যন্ত্র করে চিকিৎসক দিয়ে নষ্ট করে ফেলেছে। আবার সে আমাকে ও আমার পরিবারকে মামলা দিয়ে হয়রানি করছে।

মামলার বাদী রহি বেগম বলেন, আমি কোর্টে অপহরণ মামলা করে আমার মেয়েকে ফিরে পেয়েছি। আমার আর কোনো কিছু চাওয়ার নেই।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার পরিদর্শক (তদন্ত) মো. নাসিরউদ্দিন বলেন, গোলাপসহ তার পরিবারের লোকজনের বিরুদ্ধে আদালতে অপহরণ মামলা হয়। এ মামলায় গোলাপ ও চাচা মনিরকে গ্রেফতার করা হয়। মেয়ের পরিবারের অমতে বিয়ে হওয়ায় এ ঘটনা ঘটেছে।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১৯ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন