Sylhet View 24 PRINT

যৌতুকের জন্য কাঁচি দিয়ে স্ত্রীর চুল কেটে দিল স্বামী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২২ ১৯:৫০:২৯

সিলেটভিউ ডেস্ক :: যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের এক পর্যায়ে কাঁচি দিয়ে চুল কেটে দেন স্বামী। গতকাল মঙ্গলবার রাতে যশোরের ঝিকরগাছা উপজেলায় এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। পরে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে তাকে পুলিশে ধরিয়ে দেয়। অভিযুক্ত সাদ্দাম হোসেনের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামে।

এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা করলে বুধবার আসামি সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাদ্দামের স্ত্রীর বাপের বাড়ি মণিরামপুর উপজেলায়। পাঁচ বছর আগে সাদ্দাম হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান আছে। নির্যাতনের শিকার ওই নারীর অভিযোগ, তার স্বামী সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের জন্য সে তাকে প্রায়ই মারধর করতো। একবার তাকে তালাকও দিয়েছিল সাদ্দাম। পরে আবার তাকে বিয়ে করে। ঘটনার দিন দুপুরে যৌতুকের দাবিতে সাদ্দাম তাকে মারধর করে। একপর্যায়ে কাঁচি দিয়ে স্ত্রীর মাথার চুল কেটে দেয়। পরে এলাকাবাসী পুলিশকে ঘটনা জানানোর পর রাত আটটার দিকে পুলিশ হাড়িয়া গ্রামের বাড়ি থেকে সাদ্দামকে আটক করে।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে সাদ্দামের স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। বুধবার দুপুরে সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.