আজ বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং

ঘুম থেকে উঠে শিশুসন্তানকে ছাদ থেকে ফেলে দিলেন বাবা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ২১:৩৭:৪৮

সিলেটভিউ ডেস্ক :: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় মরিয়ম খাতুন (৬) নামে প্রতিবন্ধী এক শিশুকে ছাদ থেকে ফেলে হত্যা করেছেন তার বাবা। এ ঘটনায় অভিযুক্ত বাবাকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে কালীগঞ্জ পৌরসভার চাপালি গ্রামের স্কুলপাড়ায় এ ঘটনা ঘটে। বিকেলে নিহত শিশুর বাবাকে আটক করা হয়। মরিয়ম ওই গ্রামের গ্যারেজ মিস্ত্রি হযরত আলীর মেয়ে।

পুলিশ ও প্রতিবেশীরা জানায়, মরিয়ম জন্মের পর থেকে বাকপ্রতিবন্ধী। প্রতিবন্ধী হওয়ায় প্রায়ই বিরক্ত হয়ে মেয়েকে গালমন্দ করতেন বাবা। শনিবার সকালে ঘুম থেকে উঠে শিশু মরিয়মকে মারধর করেন বাবা হযরত আলী।

এরপর ছাদে নিয়ে মেয়েকে নিচে ফেলে দেন। এতে মারাত্মক আহত হয় মরিয়ম। তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় প্রতিবেশীরা। সেখান থেকে তাকে যশোর নেয়া হলে ঢাকায় পাঠিয়ে দেন চিকিৎসকরা। ঢাকায় নেয়ার পথে দুপুর ২টার দিকে ফেরিঘাটে মরিয়মের মৃত্যু হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে শনিবার বিকেলে ঘাতক বাবা হযরত আলীকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ছাদ নিয়ে মরিয়মকে নিচে ফেলে দেন হযরত আলী। এতে মরিয়মের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন