আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

রাজাপুরে কেক খাওয়ার দাবি করায় ভাইকে কুপিয়ে হত্যা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৮ ১৯:০৭:৪৪

সিলেটভিউ ডেস্ক :: ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই দাখিল পরীক্ষার্থী আবদুল্লাহ হাওলাদারের (১৭) দায়ের আঘাতে মেজ ভাই কলেজছাত্র আবদুর রহমান (১৯) নিহত হয়েছেন।

সোমবার রাত ৯টায় উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনা পর থেকে ঘাতক আবদুল্লাহ পলাতক রয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের দাদা আব্দুল খালেক হাওলাদার বাদী হয়ে আবদুল্লাহকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত আবদুর রহমান ওই গ্রামের সৌদি প্রবাসী আবু বকর হাওলাদারের মেজ পুত্র ও ঝালকাঠি সদরের গুয়াটন কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। ঘাতক আবদুল্লাহ কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসা থেকে এ বছর দাখিল পরীক্ষার্থী।

স্থানীয়রা জানান, সৌদি আরব প্রবাসী আবু বকর হাওলাদারের চার ছেলের মধ্যে নিহত আবদুর রহমান মেজ। ঘাতক আবদুল্লাহ সেজ। তাদের বড় ভাই আবদুর রহিম ঢাকায় রাজমিস্ত্রির কাজ করে। ১৮ মাস বয়সের ছোট ভাই আবদুল কাইয়ুম বাড়িতে থাকে।

নিহত আবদুর রহমানের মা ইয়াসমিন বেগম জানান, সোমবার রাতে আবদুল্লাহ তার ১৮ মাস বয়সের ছোট ভাই আবদুল কাইয়ুমের জন্য বাজার থেকে কেক নিয়ে আসে। সেই কেক থেকে কিছু অংশ মেজ ভাই আবদুর রহমান খাবার জন্য দাবি করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে উত্তেজিত হয়ে ঘরে থাকা দা হাতে নেয় আবদুল্লাহ। অন্যদিকে আবদুর রহমান হাতে নেয় লোহার শাবল। এ সময় তাদের মা ইয়াসমিন বেগম রান্নাঘরে তাদের জন্য খিচুড়ি রান্না করছিলেন। রান্নাঘর থেকে ছুটে এসে তাদের মা ইয়াসমিন বেগম উভয়কে নিবৃত করার চেষ্টা করেন এবং আবদুর রহমানের হাত থেকে শাবল কেরে নেন। এই ফাঁকে আবদুল্লাহ তার হাতে থাকা দা দিয়ে আবদুর রহমানের মাথায় আঘাত করে।

পরে স্বজনরা আবদুর রহমানকে রক্তাক্ত অবস্থায় রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার ওসি মো. জাহিদুল ইসলাম জানান, রাতেই নিহত আবদুর রহমানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। নিহতের দাদা বাদী হয়ে আবদুল্লাহকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আবদুল্লাহকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/২৮ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন