Sylhet View 24 PRINT

মাকে কুপিয়ে হত্যা, পালানোর সময় মেয়ে গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৭ ১৯:০২:১০

সিলেটভিউ ডেস্ক :: পারিবারিক কলহের জেরে সৎ মা সেলি সুলতানাকে (৪৩) কুপিয়ে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রীর মেয়ে সানজিদা আক্তার (১৯)। হত্যা করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পরেছে সে।

রোববার দিবাগত রাত পৌনে ১০টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল (চারালপাড়া) এলাকার টিপু সুলতানের বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

এ ঘটনায় আশুলিয়া থানায় সানজিদাসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

নিহত সেলি বেগম আশুলিয়ার ছয়তলা স্টালিরং অ্যাপারেলস লি. পোশাক কারখানার পিএম টিপু সুলতানের প্রথম স্ত্রী। তিনি দক্ষিণ বাইপাইল এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করে বসবাস করতেন। টিপু সুলতান কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন গোপালপুর নওদা এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি ৩টি বিয়ে করেছেন।

এ ব্যাপারে বাদী টিপু সুলতান এজাহারে উল্লেখ করেন, রাত পৌনে ১০টার দিকে তার ছেলে সবুজ বিশ্ববিদ্যালয় থেকে বাসায় আসে। বাড়িতে ঢুকে অন্ধকার দেখতে পান। ঘরের ভিতর ঢুকতেই তাকে পিছন থেকে মুখ চেপে ধরে বাড়িতে অবস্থান করা সানজিদা ও তার ভাড়াকরা সন্ত্রাসীরা। তার চিৎকারে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে।

এ সময় স্থানীয়রা সানজিদা আক্তার নামে এক নারীকে ধরে ফেলে। পরে বাসায় গিয়ে দেখতে পান তার মা বাসার সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন।

স্থানীয়রা আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় সানজিদা আক্তারকে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

জানতে চাইলে আশুলিয়া থানার এসআই নুরুল হুদা বলেন, খবর পেয়ে এলাকায় গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এক নারীকে গ্রেফতার করা হয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যায় অংশ নেয়া বাকি আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১৭ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.