আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ডেকে নিয়ে এক ভাইকে খুন, আরেক ভাইয়ের হাত কাটলেন বিএনপি নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২০ ২০:৫০:৪৮

সিলেটভিউ ডেস্ক :: বগুড়ায় বিএনপি নেতার ছুরিকাঘাতে খুন হলেন দলের এক কর্মী। নিহতের ভাইয়ের হাতও কেটে নিয়েছেন অভিযুক্ত। স্বজনদের দাবি, ছাগল বিক্রির কথা বলে ডেকে নিয়ে এ ঘটনা ঘটানো হয়। পুলিশ বলছে, আগের একটি খুনের জেরে এ হত্যাকাণ্ড ও হাত কেটে নেয়া হয়েছে। স্বেচ্ছাসেবক দল নেতাসহ জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

নিহত ব্যক্তির নাম আপেল মাহমুদ। আর বড় ভাই আল মামুনের হাত কেটে নেয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সদরের পাকুর তলায় এ ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, সকাল ৯ টার দিকে আপেল মাহমুদ ও তার বড় ভাই  আল মামুনকে ছাগল বিক্রির কথা বলে গোকুলে ডেকে নেয়। পথিমধ্যে পকুরতলায় গোকুল ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মিজানুর রহমান তার সহযোগীদের নিয়ে পাশেই আপেল মাহমুদকে ছুরিকাঘাত করে খুন করে এবং বড় ভাইয়ের হাত কেটে নেয়।

তারা দুই ভাই ছাগল ব্যবসায়ী ছিলেন। পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে ২৩ ফেব্রুয়ারি মিজানুরের সহযোগী সনি খুন হয়। এই মামলার আসামি আপেল। আপেল এবং তার ভাই মামুন বিএনপির কর্মী। এ ব্যাপারে বহুড়া সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামি গ্রেফতারের চেষ্ঠা চালাচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

‌সৌজন্যে : সময়
সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন