আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আত্মীয়ের বাড়ি স্বামী, গভীর রাতে গৃহবধূর ঘরে পরকীয়া প্রেমিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২১ ২১:৪৬:০০

সিলেটভিউ ডেস্ক :: পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ায় এক নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলি গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, উথলি গ্রামের ফার্মগেট পাড়ার মৃত হায়দার আলীর ছেলে মুদি দোকানদার দুই সন্তানের জনক লিখনের (৩২) সঙ্গে একই গ্রামের দুই সন্তানের জননীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। গতকাল দুপুরে ওই নারীর স্বামী তার দুই সন্তানকে নিয়ে আত্মীয় বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে রাতে গোপনে ওই নারীর ঘরে ঢুকে পড়েন লিখন।

প্রতিবেশীরা বিষয়টি আঁচ করতে পেরে এলাকার লোকজনকে ডেকে ওই নারীর ঘরে ঢুকে দুজনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। এরপর দুজনকেই বাড়ির বাইরের একটি কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জীবননগর থানা পুলিশের একটি টহল দল। রাত দুইটার অভিযুক্ত লিখন ও ওই নারীকে হেফাজতে নেয় পুলিশ।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই দুজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এখনও পর্যন্ত ওই নারীর পরিবার থেকে কোনও লিখিত অভিযোগ করা হয়নি।

অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ।

‌সৌজন্যে : পূর্বপশ্চিম
সিলেটভিউ২৪ডটকম/২১ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন