Sylhet View 24 PRINT

স্বামীর সঙ্গে পরকীয়া, বিধবাকে পিটিয়ে মারল স্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২১ ২২:০৮:০৭

সিলেটভিউ ডেস্ক :: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় স্বামীর সঙ্গে পরকীয়ার কারণে অংম্যা প্রু মারমা (৩৪) নামে এক বিধবা নারীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রুমাখয় মারমা নামে এক ইউপি সদস্যের স্ত্রীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রোয়াংছড়ি উপজেলার খানসামা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি সদস্যের স্ত্রীকে আটক করেছে পুলিশ।
সম্পর্কিত খবর

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, উপজেলার তারাছা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য মংচিংসা মারমার সঙ্গে অংম্যা প্রু মারমার পরকীয়া ছিল। আর এ কারণসহ বিভিন্ন বিষয় নিয়ে অংম্যা প্রু মার্মার সঙ্গে কথাকাটাকাটিতে জড়ান তার স্ত্রী প্রুমাখয় মারমা।

একপর্যায়ে প্রুমাখয় মারমা কয়েকজনকে সঙ্গে নিয়ে লাঠি দিয়ে ওই নারীর মাথায় আঘাত করেন। এতে ওই নারী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। চট্টগ্রামে নেয়ার পথে তার মৃত্যু হয়।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

‌সৌজন্যে : পূর্বপশ্চিম
সিলেটভিউ২৪ডটকম/২১ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.