আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

পাপিয়ার এক হাতে কা'বা, অন্য হাতে মন্দির!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ১৭:০০:৩৫

নিজস্ব প্রতিবেদক :: শামীমা নূর পাপিয়া ওরফে পিউ। গত কয়েক দিন ধরে এই নাম \'টক অব দ্যা কান্ট্রি\'। হাল-জমানার একটু-আধটু খবর রাখা রাধুনীর রান্নাঘর থেকে পাড়া-গায়ের টং দোকানের চায়ের কাপেও এখন \'পাপিয়া\' নামের ঝলক।

কিন্তু সচেতন দেশবাসীর প্রশ্ন- \'শামীমা নূর\' এমন নামে মুসলিম ধর্মের আভাস পাওয়া গেলেও আসলে তিনি কোন ধর্মের আচার-সংস্কৃতিতে বিশ্বাসী? গ্রেফতার পরবর্তী পুলিশের অনুসন্ধানে রহস্যময়ী এই ললনার ধর্মকর্ম বিষয়ক পিলে চমকানো নানা অজানা তথ্য বেরিয়ে আসাতেই দেশবাসীর মনে এমন প্রশ্নের উদয় হয়েছে।


জানা গেছে, জন্ম মুসলিম পরিবারে হলেও সময়ের ব্যবধানে বেপরোয়া হয়ে উঠা পাপিয়ার নিয়মিত যাতায়াত ছিলো হিন্দু ধর্মালম্বীদের কালী মন্দিরে। তিনি নিয়ম করে শিব লিঙ্গের পূজা করতেন। মুসলিম পির-আউলিয়া মাজারও বাদ দিতেন না পাপিয়া। মাঝে-মধ্যেই ছুটে যেতেন বিভিন্ন মাজারে। গ্রেফতারের পর দেখা গেছে, পাপিয়ার এক হাতে পবিত্র কা\'বা এবং অন্য হাতে মন্দিরের ছবি আঁকা রয়েছে।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন সকালে রাজধানীর ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, পাঁচ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বেশকিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করা হয়।

এদিকে, পিউসহ গ্রেফতার চারজনকে তিন মামলায় পাঁচ দিন করে ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তবে এরই মধ্যে জিজ্ঞাসাবাদে পাপিয়া ওরফে পিউদের মুখ থেকে বেরিয়ে আসছে অনেক চাঞ্চল্যকর তথ্য। বেরিয়ে আসছে অনেকের নাম। তদন্তে উঠে আসছে, অনেক প্রভাবশালীর সঙ্গে পিউর বিশেষ সম্পর্ক এবং ব্যবসার বিষয়টিও। ইতিমধ্যে র‌্যাব পিউর ঢাকার বাসা, অফিস এবং নরসিংদীর বাড়ি থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করেছে। এর কিছু তথ্য ইতিমধ্যে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি, ২০২০/শাদিআচৌ/ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন