আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বাবা বললেন করোনায় আক্রান্ত, ছেলে বললেন আক্রান্ত হননি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৯ ১১:০৯:৪৭

সিলেটভিউ ডেস্ক :: আমেরিকায় স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তারা দু\'জনই  নিউইয়র্কে আইসোলেশনে রয়েছেন।  শনিবার সন্ধ্যার পর থেকে এমনই সংবাদ দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয় তার বাবা প্রখ্যাত পরিচালক কাজী হায়াৎ-এর বরাত দিয়ে।

তবে রাতে দেশের একটি জাতীয় দৈনিকের কাছে কাজী মারুফ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি অস্বীকার করেন।  তিনি জানান, ‘আমি সম্পূর্ণ সুস্থ, স্ত্রীও করোনা আক্রান্ত নন। নিউইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে।  জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।’

কিন্তু এর আগে বাংলাদেশ প্রতিদিনসহ বিভিন্ন গণমাধ্যমকে কাজী হায়াৎ নিশ্চিত করেন যে, আমেরিকায় স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ।  তিনি জানান, ‘কাজী মারুফ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছে। তারা দু’জনই এখন নিউইয়র্কে আইসোলেশনে রয়েছে। তবে তাদের দু’টি সন্তান সুস্থ আছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’ এদিকে, মারুফের অস্বীকারের পর পুনরায় কাজী হায়াৎ-এর সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

সৌজন্যে : বিডি প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/২৯ মার্চ ২০২০/ মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন