আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মসজিদের খাদেম করোনায় আক্রান্ত, জাফরাবাদ এলাকা লকডাউন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ২০:০৩:০৯

সিলেটভিউডেস্ক :: রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বুদ্ধিজীবী কবরস্থান রোডের জাফরাবাদ ‘বুদ্ধিজীবী মসজিদের’ এক খাদেম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই খবর পাওয়ার পরই ওই মসজিদে প্রবেশ সংরক্ষিত ও মসজিদ সংলগ্ন গলি-এলাকা লকডাউন করেছে পুলিশ। মাইকিং করে এলাকাবাসীকে সতর্ক করা হচ্ছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রওশানুল হক সৈকত গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মোহাম্মদপুর জাফরাবাদের একটি মসজিদের এক কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর আইইডিসিআর থেকে কর্তৃপক্ষের মাধ্যমে লকডাউনের নির্দেশনা আসে।’

তিনি বলেন, ‘নির্দেশনা মোতাবেক মসজিদ সংলগ্ন সড়ক লকডাউন করা হয়েছে। ওই এলাকার মানুষকে মাইকিংয়ের মাধ্যমে অপ্রয়োজনে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। সড়কের উভয় পাশে বাঁশ দিয়ে আটকে দেয়া হয়েছে।’

উল্লেখ্য, উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩০ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় প্রাণ গেছে আরও ১ জনের। এ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ জনে।


সৌজন্য : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/৯ এপ্রিল ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন