আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

১০ টাকার চাল কালোবাজারে বিক্রি, আ. লীগ নেতাসহ আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-১০ ০০:১৬:৪৭

সিলেটভিউ ডেস্ক :: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ৬০ বস্তা চালসহ দিকদাইড় ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ। এ সময় চাঁন মিয়া নামে একজন চাল ব্যবসায়ীকেও আটক করা হয়।

বৃহস্পতিবার সকালে তাড়াইলের দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রাম থেকে একটি পিকআপ ভর্তি চালসহ ওই দুজনকে আটক করা হয়। এ ঘটনার পর ওই ডিলারের গুদাম সিলগালা করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কালোবাজারে চালগুলো বিক্রি করা হয়েছে, এমন অভিযোগে ডিলারসহ দুজনকে আটক করা হয়। তবে আটককৃত দিকদাইড় ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা এবং চাল ব্যবসায়ী চাঁন মিয়ার দাবি, ১০ টাকা কেজি দরে কেনার পর ক্রেতারা চালগুলো বেপারিদের কাছে বেশি দামে বিক্রি করে দেন। এ বিষয়ে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তাড়াইল ইউএনও মো. তারেক মাহমুদ জানান, কালোবাজারে চালগুলো বিক্রি করা হয়েছে কি না সেটি যাচাই করে দেখতে উপজেলা খাদ্য কর্মকর্তাকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে কমিটিকে তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে।

সৌজন্যে : কালের কণ্ঠ

সিলেটভিউ২৪ডটকম/১০ এপ্রিলর ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন