আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

স্বপ্নে ‘আদেশ’ পেয়ে সন্তানকে কামড়ে মারলেন বাবা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৪-১১-২৯ ০০:১৪:২৯

স্বপ্নে ‘আদেশ’ পেয়ে এক বাবা তার তিন মাস বয়সী মেয়েকে কামড়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছেন। শুক্রবার ভোরে বড়াইগ্রাম উপজেলার মুনপীরিত গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নুসরাত রুকাইয়া (৩ মাস)। এ শিশুটির ঘাতক তার বাবা মুনপীরিত গ্রামের নাজমুল হুসাইন(৩২)। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি। স্থানীয় বাজারে তার আসবাবপত্র বিক্রির দোকান রয়েছে।

মেয়েকে হত্যা করার পর খবর পেয়ে প্রতিবেশীরা নাজমুলকে উলঙ্গ অবস্থায় আটক করে। পরে পরিবারের লোকজন তাকে পাবনা মানসিক হাসপাতালে নিয়ে যান।

ঘাতক নজমুলের চাচা আলীফের দাবি, মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে নাজমুল। ঘরে থাকা একটি কোরআন শরিফ সে ছিঁড়ে টুকরো টুকরো করেছে। মেয়ের শরীরে অসংখ্য কামড় দিয়ে রক্তাক্ত করেছেন।

নাজমুলের স্ত্রী মঞ্জুয়ারা গণমাধ্যমকে জানান, তার স্বামী কিছুদিন ধরে গভীর রাতে ঘুম থেকে উঠে বিড়বিড় করে কথা বলতেন। এক পর্যায়ে বাড়ির বাইরে চলে যেতেন। বৃহস্পতিবার রাতে খাওয়ার পর দুই মেয়ে ইভা ও রুকাইয়াকে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। ভোরে হঠাৎ নাজমুল ছোট মেয়ে রুকাইয়াকে কোলে নিয়ে বাড়ির বাইরে যান। তাতে তার কোনো সন্দেহ হয়নি। ঘণ্টা খানেক পরেও স্বামী ফিরে না আসায় তিনি খুঁজতে বের হন। বাড়ি থেকে কয়েকশ’ গজ দূরে একটি ঝোপের পাশে রুকাইয়ার রক্তাক্ত মরদেহ দেখতে পান তিনি।

নাজমুল দাবি করেছেন, বাড়ির পাশে ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ছোট মেয়েকে হত্যা করলে অনেক টাকা পাবেন বলে তিনি স্বপ্নে নির্দেশ পেয়েছিলেন। ওই টাকা পাওয়ার জন্যই তিনি মেয়েকে হত্যা করেছেন।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) এমরান হোসেন জানান, নিহত শিশুর শরীরে অনেক কামড়ের চিহ্ন রয়েছে। গলায় শ্বাসরোধে হত্যা করার চিহ্ন রয়েছে।

শেয়ার করুন

আপনার মতামত দিন