আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

আরও তিন আইনজীবী করোনায় আক্রান্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০২ ১৪:৪৬:৩৪

সিলেটভিউ ডেস্ক :: সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ড. কাজী আকতার হামিদ করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।  বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাডভোকেট মো. দিদারুল আলম দিদার।

কিন্তু কাজী আকতার হামিদ কোথায় চিকিৎসা নিচ্ছেন তা কেউ নিশ্চিত করেতে পারেননি। তিনি সবার কাছে তার সুস্থতার জন্য বিনীতভাবে দোয়া চেয়েছেন।

কাজী আকতার হামিদের গ্রামের বাড়ি কুমিল্লায়। তিনি সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবীদের অন্যতম একজন।

এ ছাড়া সুপ্রিম কোর্টের আইনজীবী এ কে এম আমিন উদ্দিন মানিক জানান, সুপ্রিম কোর্টের আইনজীবী আবু হানিফ করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। তিনি গত ২৪ জুন থেকে জ্বরে ভুগছিলেন। মুখে স্বাদও পাচ্ছিলেন না। পরে করোনা টেস্ট করানোর পর ৩০ জুন রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বরিশালের মুলাদি উপজেলার বাসিন্দা অ্যাডভোকেট আবু হানিফ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২৪ তম ব্যাচের ছাত্র। তিনি বাংলাদেশ ছাত্রলীগ সূর্যসেন হল শাখার সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক, বাংলাদেশ আইন সমিতির দুইবার সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য, আইন উপ- কমিটির সদস্য এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ- মানবাধিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ব্যক্তি জীবনে এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন ঢাকা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আবদুল হক খলিফা। তার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/২ জুলাই ২০২০/জাগোনিউজ ২৪/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন