আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

প্রেমিকার গর্ভে সন্তান, বিয়ে না করায় গ্রেপ্তার যুবক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ১১:৪০:৪০

সিলেটভিউ ডেস্ক :: সাভারে প্রেমের সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়া এক নারীকে বিয়ে করতে রাজি না হওয়ায় এবং তাকে নির্যাতনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

নির্যাতনের শিকার ওই নারীর মামলায় শনিবার সকালে সাভারের ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অভিযুক্ত সাজ্জাদ হোসেন সজলকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ। সজল ওই এলাকার বাদশা মিয়ার ছেলে এবং পেশায় একজন ব্যবসায়ী।

পুলিশ জানায়, কয়েকমাস ধরে সাজ্জাদ হোসেন সজলের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক চলছে। এসময় একাধিকবার ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক করে সজল। পরে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তিনি সজলকে বিয়ের জন্য চাপ দেন। এতে ক্ষুদ্ধ হয়ে সজল ওই নারীকে মারধর করে এবং বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে গুম করার হুমকি দেয়। একই সাথে ওই নারীর মাথার চুল কেটে ফেলে তাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে।

পরে শুক্রবার রাতে ভুক্তভোগী ওই নারী সাভার মডেল থানায় সজলকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। শনিবার সকালে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সজলকে গ্রেপ্তার করে।

ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার সকালে ঢাকা মেডিকে কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সজলকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/ সমকাল/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন