আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

যুবকের কাটা হাত উদ্ধার হয়নি ১২ দিনেও

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২০ ২১:২২:৫৯

সিরেটভিউ ডেস্ক :: মুন্সীগঞ্জের গজারিয়ায় চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা রুবেল প্রধান নামে এক যুবকের হাত কেটে নিয়ে গেছে। এ ঘটনার ১২ দিন পরও পুলিশ ওই কাটা হাত উদ্ধার করতে পারেনি।

দাবিকৃত ১০ লাখ টাকা না দেয়ায় যুবলীগ নেতা শাহজাহান খানের নেতৃত্বে গত ৯ সেপ্টেম্বর ২০-২৫ জনের সশস্ত্র দুর্বৃত্তরা রুবেল প্রধানের ওপর হামলা চালায়। ১০ লাখ টাকার মধ্যে দুই লাখ টাকা চাঁদা নিয়েও ক্ষান্ত হয়নি সন্ত্রাসী ও চাঁদাবাজরা। আরও ৮ লাখ টাকার জন্য রুবেল প্রধানকে মেরে রক্তাক্ত জখম করে তার বাম হাতের কব্জি কেটে উল্লাস করে শাহজাহান খানের বাহিনী।

এমন নির্মম ঘটনার দুই সপ্তাহ পরও এখন পর্যন্ত রুবেল প্রধানের কাটা ওই হাত পুলিশ উদ্ধার করতে পারেনি।

এদিকে হাতের কব্জি কেটে মোয়াজ্জেম মাস্টারের বাড়ির বিছানার চাঁদরে রেখে এটার ছবি তোলা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতা। সেই রক্তাক্ত চাদরটিও উদ্ধার করেনি পুলিশ। হাতের কব্জি কাটা অংশটি ফেসবুকে ভাইরাল হয়েছে। কারা এই কাটা হাতের ছবি ফেসবুকে ছেড়ে দিল তাদেরও আইনের আওতায় আনা উচিত বলে মনে করছেন এলাকাবাসী।

এ বিষয়ে শাহজাহান খান জানান, ঘটনার দিন আমি নারায়ণগঞ্জে একটি মিটিংয়ে ছিলাম। এসপি ও ডিসি অফিসে বিভিন্ন কাজে ছিলাম। আমি ঘটনাস্থলে ছিলাম না এবং এ সম্পর্কে আমি কিছুই জানি না।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাইনুদ্দিন জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ কয়েক দফা অভিযান চালিয়েছে। কিন্তু আসামিদের পাওয়া যায়নি। রুবেল প্রধানের কাটা হাত উদ্ধারের চেষ্টা চলছে। একজন আসামিকে গ্রেফতার করে রিমান্ডে আনা হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/২০ সেপ্টেম্বর ২০২০ / যুগান্তর / জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন