আজ শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ইং

নীলা হত্যা: মানিকগঞ্জ থেকে মিজানের বাবা-মা গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৫ ১০:৫৬:০৬

সিলেট ভিউ ডেস্ক: সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নীলা রায় হত্যার ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানের বাবা-মাকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম থেকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার রাত ১টার দিকে র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃত আব্দুর রহমান ও নাজমুন নাহার সিদ্দিকা সাভারের ৪নং ওয়ার্ডের শাহ সাইদুল আলমের বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন জানান, নীলা হত্যা মামলায় প্রধান অভিযুক্ত মিজানের সঙ্গে সঙ্গে তার বাবা-মাও পলাতক ছিল। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক নির্মল কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ হত্যা মামলার প্রধান আসামি মিজান পলাতক আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

গত ২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় ২১ সেপ্টেম্বর মিজান, তার বাবা আব্দুর রহমান, মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা করেন নিহতের বাবা নারায়ণ রায়।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৫ সেপ্টেম্বর ২০২০/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন