আজ সোমবার, ২৬ অক্টোবর ২০২০ ইং

দেয়াল ভেঙে ইউএনও’র বাসভবনে ঢুকে পড়ল বাস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০২ ০০:১৮:১৩

সিলেটভিউ ডেস্ক :: বগুড়ার ধুনটে গোসাইবাড়ী থেকে ছেড়ে আসা একটি বাস উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-এর বাসভবনের দেয়াল ভেঙে ঢুকে পড়েছে। এতে বাসের কোন যাত্রী আহত না হলেও সরকারি কোয়ার্টারের দেয়ালের অনেক বড় অংশ ভেঙে যায়। পরে খবর পেয়ে পুলিশ বাসটি উদ্ধার করে ধুনট থানায় নিয়ে যায়।

বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে শ্রমিক নেতা শহীন আলম বলেন, শেরপুরের বিপ্লব নামের এক ব্যক্তির মালিকানাধীন এই বাসে জহুরুল ইসলাম নামে এক ব্যক্তি চালকের দায়িত্বে ছিলেন। তবে ঘটনার থেকেই চালক ও হেলপার পলাতক রয়েছেন।  

স্থানীয়রা জানান, এ সড়কের অধিকাংশ গাড়ির ও চালকদের কোন লাইসেন্স নেই। হেলপার দিয়ে গাড়ি চালানো হয়। এ কারণে মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন, অদক্ষ লোকদের দিয়ে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে অভিযোগ উঠেছে, ধুনট উপজেলার অভ্যন্তরীণ বিভিন্ন রুটে ফিটসেনবিহীন গাড়ির অদক্ষ চালকদের বেপরোয়া দাপটে অতিষ্ঠ হয়ে উঠেছে পথচারীসহ সাধারণ মানুষ। এসব গড়ির যেমন নেই কোন বৈধ কাগজপত্র, তেমনি অধিকাংশ চালকেরই নেই কোন গাড়ি চালানোর লাইসেন্স। এ কারণে অভ্যন্তরীণ সড়কগুলোতে প্রতিনিয়তই ঘটছে ছোট-বড় অনেক দুর্ঘটনা।

সিলেটভিউ২৪ডটকম/২ অক্টোবর ২০২০ /বিডিপ্রতিদিন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন