আজ সোমবার, ২৬ অক্টোবর ২০২০ ইং

২০০ কোটি টাকা নিয়ে পালিয়েছেন কানাডায়

প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০২ ০০:৫৩:৫১

সিলেটভিউ ডেস্ক :: এবি ব্যাংক থেকে ২০০ কোটি টাকা ঋণ নিয়ে কানাডায় পালিয়ে গেছেন প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন। এ ঘটনায় মামলা করেছে এবি ব্যাংক কর্তৃপক্ষ। মামলায় এবি ব্যাংকে ঋণ খেলাপি গ্রাহক প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান ও এমডিসহ অন্য তিন পরিচালকের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

গ্রেফতারি পারোয়ানার পর গুলশান থানা পুলিশ প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যানের বাসায় গ্রেফতার অভিযানে গেলে জানা যায় তিনি তার পরিবারসহ কানাডায় পালিয়ে গেছেন।

জানা গেছে, এবি ব্যাংক থেকে প্রায় ২০০ কোটি টাকা খেলাপি ঋণ রয়েছে প্যারাডাইস গ্রুপভুক্ত দুটি প্রতিষ্ঠানের নামে। ওই ঋণ পরিশোধ না করায় প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ও তার স্ত্রী মাহবুবা মোশাররফ, ব্যবস্থাপনা পরিচালক মজিবর রহমান, পরিচালক মনিয়ার হোসেন ও মোবারক হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

ব্যাংক সূত্রে জানা গেছে, ৩১ আগস্ট পর্যন্ত এবি ব্যাংকে প্যারাডাইস স্পিনিং মিলের নামে খেলাপি ঋণের স্থিতি দাঁড়ায় ১২৩ কোটি ৬৭ লাখ টাকা। একই সময়ে প্যারাডাইস কেবলসের খেলাপি ঋণের স্থিতি দাঁড়ায় ৭৫ কোটি ২০ লাখ টাকা।

সিলেটভিউ২৪ডটকম/২ অক্টোবর ২০২০ /বিডিপ্রতিদিন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন